Adipurush: মন্তব্য করার আগে ভাবুন, আদিপুরুষ বিতর্কে সইফকে বিঁধলেন কৃতি শ্যানন!

photo source collected

Adipurush: তিনি জানিয়েছেন সীতার মতো আইকনিক চরিত্রে অভিনয় করতে হলে সব সময়েই অতিরিক্ত দায়িত্ব এসে পড়ে, তবে এই ব্যাপারে তাঁদের টিম যথেষ্ট সচেতন।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী কৃতি শ্যানন (Kriti Sanon) জানান, আদিপুরুষের (Adipurush) সেটে তাঁর প্রথম শ্যুটিংয়ের অভিজ্ঞতা ছিল অভিনেতা প্রভাসের (Prabhas) সঙ্গে এবং দ্বিতীয় শিডিউল ছিল সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে। কৃতি বহুভাষিক সিনেমা আদিপুরুষের মূল চরিত্রে অভিনয় করছেন, তিনি জানিয়েছেন সীতার মতো আইকনিক চরিত্রে অভিনয় করতে হলে সব সময়েই অতিরিক্ত দায়িত্ব এসে পড়ে, তবে এই ব্যাপারে তাঁদের টিম যথেষ্ট সচেতন।

ওম রাউত (Om Raut) পরিচালিত এই সিনেমার কাহিনি নেওয়া হয়েছে হিন্দু মহাকাব্য রামায়ণ থেকে। এই ছবিতে ভগবান রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে এবং লঙ্কেশের চরিত্রে রয়েছেন সইফ আলি খান। কিছু কাল আগেই বলিউডের বেশ কিছু কলাকুশলীদের অনলাইন ট্রোলিং-এর মুখোমুখি হতে হয়েছিল। এমনকি ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগে স্যোশাল মিডিয়ায় তাঁদের নানান প্রোজেক্ট বয়কটেরও ডাক দেওয়া হয়। অক্ষয় কুমারের (Akshay Kumar) ছবির নাম লক্ষ্মী বম্ব (Laxmi Bomb) থেকে লক্ষ্মী (Laxmii কিংবা ওয়েব সিরিজ তাণ্ডব (Tandav) সহ আরও অনেক প্রোজেক্ট ছিল এই তালিকায়। আদিপুরুষের অন্যতম চরিত্র সইফ একটি ইন্টারভিউতে ছবির বিষয়ে মন্তব্যের জন্য ক্ষমাও চেয়েছিলেন। যদিও এই ব্যাপারে কৃতি মনে করেন, আদিপুরুষের টিম অত্যন্ত সাবধানে কাজ করবে। তিনি জানিয়েছেন, “আমাদের অবশ্যই একটা নির্দিষ্ট সীমারেখার মধ্যে থেকেই কাজ করতে হবে এবং আমরা যেসব চরিত্রে অভিনয় করছি তাদের গুরুত্ব বুঝতে হবে।”

PTI-কে দেওয়া সাক্ষাৎকারে কৃতি বলেছেন, “আমি সত্যি থ্যাঙ্কফুল যে একজন অসামান্য পরিচালকের সঙ্গে কাজ করছি। উনি সমস্ত বিষয়ে এবং সমস্ত চরিত্র নিয়ে যথাযথ ভাবেই গবেষণা করেছেন। উনি খুব সুন্দরভাবে সিনেমার চিত্রনাট্য লিখেছেন। উনি সবাইকে এত ভালো ভাবে গাইড করেছেন আমার মনেই হচ্ছে না কিছু সমস্যা হতে পারে বলে।”

Published by:Piya Banerjee
First published: