Home /News /entertainment /
Kareena Kapoor Khan: সুজয় ঘোষের ছবি দিয়েই ওটিটি-তে কাজ শুরু করিনা কাপুর খানের !

Kareena Kapoor Khan: সুজয় ঘোষের ছবি দিয়েই ওটিটি-তে কাজ শুরু করিনা কাপুর খানের !

Kareena Kapoor Khan: ওটিটিতে প্রথমবার কাজ করছেন করিনা কাপুর খান। নিজেই জানালেন সুখবর

  • Share this:

    #মুম্বই: করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। বলিউডের এই নায়িকাকে কে না চেনেন! কোভিডকালে ওটিটি প্লাটফর্মের জনপ্রিয়তা তুঙ্গে। এই সময় বেশিরভাগ অভিনেতাই ওটিটিতে কাজ করে ফেলেছেন। কিন্তু করিনা এতদিন দূরে ছিলেন ওটিটি থেকে। তবে আর নয়। এবার ওটিটিতে কাজ করতে চলেছেন করিনা কাপুর খান। পরিচালক সুজয় ঘোষের ছবি দিয়েই কাজ শুরু করছেন তিনি। এই খবর আজ নিজেই জানিয়েছন বেবো।

    করিনা(Kareena Kapoor Khan) তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন এই খবর। জাপানি সাহিত্যিক কিগো হিগাশিনোর উপন্যাস ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ অবলম্বনে ছবি বানাতে চলেছেন ‘কহানি’ খ্যাত পরিচালক সুজয় ঘোষ। এই ছবিতে করিনার সঙ্গে দেখা যাবে বিজয় বর্মা এবং জয়দীপ আলাওয়াতকে। করিনা এ কথা নিজেই জানান।

    সুজয় ঘোষের সঙ্গে কাজ করতে পেরে করিনা (Kareena Kapoor Khan)বেশ খুশি। তিনি জানিয়েছেন, সুজয় ঘোষের কাজ আগেই দেখেছেন। এবং এই তাঁর দারুণ লাগে সুজয় ঘোষের পরিচালনা। এবার তিনিও সঙ্গী হলেন পরিচালকের। নেটফ্লিক্সেই মুক্তি পাবে এই ছবি। শুরু হবে শ্যুটিং। প্রি প্রোডাকশনের কাজ শুরু হয়ে গিয়েছে। স্ক্রিপ্ট নিয়ে বেজায় ব্যস্ত বেবো। আগামী ১১ অগাস্ট মুক্তি পাবে 'লাল সিং চড্ডা'। এই ছবিতে আমির খানের সঙ্গে অভিনয় করেছেন করিনা।

    আরও পড়ুন: চোখে রং ঢুকলে ভুলেও এই কাজ করবেন না ! হারাতে পারে দৃষ্টি-শক্তি ! জানুন কী করবেন

    প্রসঙ্গত, অভিনয় থেকে দূরে থাকলেও প্রতিদিন খবরে থাকেন বেবো(Kareena Kapoor Khan)। কোভিড-কালে কাজ কিছুটা কমিয়েছেন তিনি। সেই সঙ্গে ছোট ছেলে জেহ-কে নিয়েও ব্যস্ত তিনি। একদিকে তৈমুর অন্য দিকে জেহ। দুই সন্তানকে সামলাতেই ব্যস্ত তিনি। তবে তার মধ্যেই চলছিল কাজ। এবার ওটিটি দিয়েই নতুন যাত্রা শুরু করতে চলেছেন করিনা কাপুর খান। তবে অভিনয় ও সন্তানদের ছাড়াও করিনাকে সময় কাটাতে দেখা যায় তাঁর গালর্স গ্যাংয়ের সঙ্গে। মালাইকা আরোরা, অমৃতা, এবং করিশ্মা কাপুর এই তিনের সঙ্গেই বেশির ভাগ সময় পার্টি করেন বেবো। সেই সব ছবি মাঝে মধ্যেই সামনে এসেছে। বেবোর ওটিটি এন্ট্রিতে খুশি তাঁর ভক্তরাও। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Kareena Kapoor Khan, Sujoy Ghosh

    পরবর্তী খবর