• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • নিজের বিয়ে থেকে পালিয়ে গিয়েছিলেন কপিল শর্মা, সত্যিটা উগরে দিলেন শো-তে

নিজের বিয়ে থেকে পালিয়ে গিয়েছিলেন কপিল শর্মা, সত্যিটা উগরে দিলেন শো-তে

বিয়ে থেকে পালিয়ে যাওয়ার ঘটনাটা ব্যাখ্যা করা যায় কী ভাবে?

বিয়ে থেকে পালিয়ে যাওয়ার ঘটনাটা ব্যাখ্যা করা যায় কী ভাবে?

বিয়ে থেকে পালিয়ে যাওয়ার ঘটনাটা ব্যাখ্যা করা যায় কী ভাবে?

  • Share this:

#মুম্বই: সে কী? বিয়ে করে সংসারে থিতু হওয়া নিয়ে মনে কোনও ভয় ছিল না কি কপিল শর্মার (Kapil Sharma)?

খবর যা জানা যায়, বিয়ে নিয়ে দেশের বিখ্যাত এই কমেডিয়ানের দিক থেকে কোনও অসুবিধা ছিল না। বরং, শুরুর দিকে তাঁকে বিয়ে করতে নিমরাজি ছিলেন গিনি চটরথ (Ginni Chatrath)। শোনা যায় যে গিনি রাজি না হওয়ায় কপিল না কি কিছু দিন মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন। তা হলে, তাঁরই বিয়ে থেকে পালিয়ে যাওয়ার ঘটনাটা ব্যাখ্যা করা যায় কী ভাবে?

সেই প্রশ্নের উত্তর লুকিয়ে আছে দ্য কপি শর্মা শো-এর (The Kapil Sharma Show) সাম্প্রতিক অতিথিদের আগমনে। ভূত আঙ্কল তুসসি গ্রেট হো (Bhoot Uncle Tussi Great Ho) নামের পঞ্জাবি কমেডি ছবিতে অভিয় করছেন জয়া প্রদা (Jaya Prada) আর রাজ বব্বর (Raj Babbar)। বলিউডের হালফিলের প্রথা মেনে কপিলের শোয়ে তাঁরা এসেছিলেন নিজেদের ছবির প্রচার করতে। সেখানেই বলিউডের বর্ষীয়ান অভিনেতা তথা রাজনীতিক বব্বরকে এক অদ্ভুত প্রশ্ন করে বসেন কপিল। বলেন, শোনা যায় প্রতিটি সমাবেশের আগে না কি রাজ বব্বর নিজে মঞ্চ পাকাপোক্ত আছে কি না সেটা পরখ করে দেখেন! কেন তিনি এরকম করেন, সেটা কপিল জানতে চান তাঁর কাছে!

রাজ বব্বরের জবাব বেশ যুক্তিসঙ্গত। তিনি জানান যে যখন গ্রামেগঞ্জে কোনও সভা হয়, তখন সেখানে বিপুল পরিমাণ লোকসমাগমের পিছনে দু'টো কারণ থাকে। এর মধ্যে প্রথম কারণ নিঃসন্দেহেই রাজনৈতিক। কিন্তু সেই সব সভায় লোক টেনে আনার নেপথ্যে তাঁর নায়কসত্ত্বাও যে সমান সক্রিয় ভূমিকা পালন করে থাকে, সেই সত্যিটা এড়িয়ে যাননি রাজ বব্বর। তিনি বলেছেন যে এই দুই কারণে মাঝে মাঝেই গ্রামের লোকজন আবেগতাড়িত হয়ে মঞ্চে লাফিয়ে উঠতে চান! তাই তিনি প্রতিটি সভার আগে নিজে যাচিয়ে দেখে নেন যে মঞ্চ যথেষ্ট পোক্ত ভাবে তৈরি করা হয়েছে কি না!

এর পরেই মুখ খোলেন কপিল! বলেন, তিনি অবস্থাটা ভালো মতোই উপলব্ধি করতে পারছেন। কথায় কথায় কপিল জানান যে এই মঞ্চ ভেঙে পড়ার ভয়ের মুখে তাঁকে তাঁর বিয়ের দিনই পড়তে হয়েছিল। আত্মীয়রা মাঝে মাঝে উঠে আসছিলেন ভিড় করে মঞ্চে, অবস্থা সামাল দেওয়া যাচ্ছিল না। শেষে আর থাকতে না পেরে এক ছুটে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন কপিল, জানিয়েছেন তিনি নিজের মুখেই ওই শোয়ে!

Published by:Ananya Chakraborty
First published: