Home /News /entertainment /
Janhvi Kapoor Viral Video: চেনা যাচ্ছে না জাহ্নবী কাপুরকে! ঘিরে ধরলেন ভক্তরা! শরীরের এত বদল? ভাইরাল ভিডিও

Janhvi Kapoor Viral Video: চেনা যাচ্ছে না জাহ্নবী কাপুরকে! ঘিরে ধরলেন ভক্তরা! শরীরের এত বদল? ভাইরাল ভিডিও

Janhvi Kapoor Viral Video: একেবারেই বদলে গেলেন জাহ্নবী কাপুর! কী করে করলেন এই ম্যাজিক? ভক্তদের ভিড়ে খোশমেজাজে নায়িকা! হুহু করে ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই: শ্রীদেবী কন্যা জাহ্নবী তাঁর নিজের দক্ষতায় জায়গা করে নিয়েছেন বলিউডে। স্টারকিড হলেও সেভাবে তিনি কিন্তু বাবা-মায়ের নাম ভাঙিয়ে কাজ পাননি। তাঁকে প্রথম ছবির জন্য পছন্দ ছিল পরিচালকের। জাহ্নবীকে দেখেই নিজের ছবি 'ধড়ক'-এর জন্য পছন্দ করেছিলেন পরিচালক শশাঙ্ক খৈতান। তিনি যদিও জানতেন জাহ্নবী কার মেয়ে ! কিন্তু তা না হলেও এই ছবিতে যে শ্রী-কন্যাকেই নিতেন তা সাক্ষাৎকারে জানিয়েছিলেন শশাঙ্ক। তাই বাবা বা মা তাঁকে অভিনয় করার সুযোগ করে দেননি। নেপোটিজম কথাটা সকলের ক্ষেত্রে হয়ত খাটে না। এমনকি এই ছবির পর এখনও পর্যন্ত জাহ্নবী যে ছবিতে কাজ করেছেন সবটাই চরিত্রের প্রয়োজনে তাঁকে নেওয়া হয়েছে।

    মায়ের মতোই ভীষণ প্রাণবন্ত জাহ্নবী। তবে শুধু শরীর-চর্চাতে কিন্তু মেতে থাকেন না তিনি। মাঝে মধ্যেই নানা মজা করতে দেখা যায় তাঁকে। খাবার খেতেও ভীষণ ভালোবাসেন জাহ্নবী। খাবারের সঙ্গে কখনও আপোস করেন না তিনি। সে শরীরে যতই মেদ বাড়ুক না কেন। তবে সম্প্রতি জাহ্নবীর ভিডিও দেখে চমকেছেন নেটজেনরা। অবাক ভক্তরাও। এ কী করে সম্ভব?

    মুম্বই-এর একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছিলেন জাহ্নবী কাপুর। কালো ডিপ কাট পোশাকে তাঁকে মোহময়ী দেখাচ্ছিল। জাহ্নবীকে দেখেই অবাক সকলে। কী করে এতটা রোগা হলেন তিনি? শরীরে একটুও মেদ নেই। অনুষ্ঠান থেকে বেরোতেই তাঁকে ঘিরে ধরে ভক্তদের ভিড়। সকলেই সেলফি তুলতে চান। চলে যাচ্ছিলেন জাহ্নবী। কিন্তু তিনি দাঁড়ালেন তুললেন সেলফি। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার হতেই শোরগোল শুরু হয়। সকলেই জাহ্নবীর মিষ্টি ব্যবহারের প্রশংসা করেছেন। একেবারে মাটির মানুষ মনে হয়েছে তাঁকে। সেই সঙ্গে ভক্তদের প্রশ্ন, জাহ্নবীকে নাকি চেনাই যাচ্ছে না। এতটা ঝরঝরে তিনি হলেন কীভাবে? সবটাই কড়া ডায়েট আর যোগা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Janhvi Kapoor, Viral Video

    পরবর্তী খবর