Home /News /entertainment /
বিশ্বের সবচেয়ে ‘হট’ মহিলা এই ভারতীয় , জিতে নিলেন খেতাব

বিশ্বের সবচেয়ে ‘হট’ মহিলা এই ভারতীয় , জিতে নিলেন খেতাব

প্রিয়াঙ্কা চোপড়া ৷ ছবি: প্রিয়াঙ্কা চোপড়া ৷

প্রিয়াঙ্কা চোপড়া ৷ ছবি: প্রিয়াঙ্কা চোপড়া ৷

  • Share this:

    #মুম্বই: তাঁর আবেদনে কাত বলিউড থেকে হলিউড ৷ বি-টাউন তো ‘দেশি গার্ল’-এর ক্যারিশ্মায় মজে ছিলই ৷ এখন তো হলিউডও ধন্য ধন্য করছে প্রিয়াঙ্কা চোপড়ার ৷ আর সেই কারণেই ম্যাক্সিম ম্যাগাজিনের এক সমীক্ষায় প্রিয়াঙ্কা চোপড়াই হয়ে উঠেছেন বিশ্বের ‘হটেস্ট ওম্যান’।

    ২০১৮ সালের ‘হট হান্ড্রেড’ নিয়ে বিশেষ সংখ্যা প্রকাশ করেছে ম্যাগাজিনটি। সেখানে ‘দ্য হটেস্ট ওম্যান অন দ্য প্লানেট’ হয়েছেন প্রিয়াঙ্কা। ম্যাগাজিনটির প্রচ্ছদে স্থান পেয়েছে সাদা পোশাক পরা ৩৫ বছর বয়সী অভিনেত্রীর ছবি। গত চার বছরও প্রিয়াঙ্কার দখলেই ছিল এই তকমা।

    .: @sebkimstudio @vanityfair

    A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

    প্রিয়াঙ্কাকে নিয়ে বিশেষ সংখ্যাটির প্রচ্ছদ ইনস্টাগ্রামে শেয়ার করেছে ‘ম্যাক্সিম’। ক্যাপশনে লেখা হয়েছে, ইনস্টাগ্রামে ম্যাক্সিম ম্যাগাজিনের কভারে পিগির ছবি পোস্ট করে তাঁরা লিখেছেন, ব্যাক টু ব্যাক পাঁচবার বিশ্বের হটেস্ট ওম্যান প্রিয়াঙ্কা চোপড়া। কারণ ব্রেন ও বিউটির সেরা প্যাকেজ তিনি। ছবিটিতে সত্যিই অনবদ্য লাগছে নায়িকাকে। সাদা নেটের কমপ্লিট, ভেতরে ওয়াইট স্যুইমিং স্যুট।
    বলিউডে নিজের জায়গা তৈরি করতে কম পরিশ্রম করেননি প্রিয়াঙ্কা ৷ জানিয়েছিলেন, তিনি ১৬ ঘণ্টা করে কাজ করেন তিনি ৷ বার্থ ডে সেলিব্রেশন কিংবা পার্টি কোনও কিছুকেই তোয়াক্কা করেন না৷ সবার আগে কাজকেই জায়গা দেন ৷ সেই কঠিন পরিশ্রমেরই ফল পাচ্ছেন তিনি ৷ সেক্সিয়েস্ট হওয়ার নেপথ্যে আছে এই পরিশ্রমের ইতিবৃত্তই ৷ পাঁচ পাঁচ বার এই শিরোপায় যেন সে কথাই আরও একবার বিশ্ববাসীকে জানিয়ে দিলেন প্রিয়াঙ্কা ৷
    First published:

    Tags: Bollywood Actress, Bollywood Celebrity, Hollywood Actress, Hollywood Celebrities, Hottest woman on the planet, Priyanka Chopra, প্রিয়াঙ্কা চোপড়া

    পরবর্তী খবর