রেড হট পোশাকে প্রিয়াঙ্কা, 'স্পেসম্যান' মিউজিক অ্যালবাম-এর জন্য সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা নিককে

রেড হট পোশাকে প্রিয়াঙ্কা, 'স্পেসম্যান' মিউজিক অ্যালবাম-এর জন্য সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা নিককে

Photo Instagram

নতুন অ্যালবাম রিলিজের পর লাইভে এসেছিলেন নিক। সেখানে হঠাৎই প্রিয়াঙ্কা চোপড়া এসে চুম্বন করেন তাঁকে। নেট মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে সেই ভিডিও।

  • Share this:

    #মুম্বাই : নতুন মিউজিক অ্যালবাম ঘিরে আবেগে ভাসছেন পিগি চপস। একের পর এক ইন্সটা পোস্টে মালুম হচ্ছে সেই আবেগ আর উষ্ণতার পারদ ক্রমশ বাড়ছে। প্রথমে নতুন মিউজিক অ্যালবাম নিয়ে খুশির কথা শেয়ার করেন প্রিয়াঙ্কা। অ্যালবাম জুড়ে নাকি রয়েছে প্রিয়ঙ্কা-নিকের প্রেমের কথা। সেই ভিডিওরই বেশ কিছু ছবি শেয়ার করেছেন প্রিয়ঙ্কা। এরপরে আরও একটি পোস্টে তাঁর কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিযেছেন হলিউডের এই দেশি গার্ল।

    'স্পেসম্যান' এর অনুষ্ঠানে এসে মজার ছবি শেয়ার করেন নিকও। সেখানে স্পেসম্যানের সঙ্গে হাত মেলাতেও দেখা যায় তাঁকে। নতুন অ্যালবামের রিলিজের পর লাইভে এসেছিলেন নিক। সেখানে হঠাৎই ক্যামেরায় প্রিয়াঙ্কা চোপড়া এসে চুম্বন করেন তাঁকে। নেট মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে সেই ভিডিওটিও।

    নিক বলেন, শুধু অ্যালবাম নয়, তাঁর সমস্ত কাজেরই অনুপ্রেরণা প্রিয়াঙ্কা। স্পেসম্যানের সঙ্গে মজার ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কাও। সম্প্রতি ম্যাট্রিক্সের শুটিংয়ের জন্য জার্মানি গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তখনই একাকীত্ব গ্রাস করে নিককে, এবং সেই সময়েই তৈরি হয় 'স্পেসম্যান'। এক একাকিত্বে ডুবে থাকা স্পেসম্যানের তাঁর প্রেয়সীর কথা ভেবে আবেগের প্রকাশ ঘটেছে এই ভিডিওর পরতে পরতে। নিকের মিউজিক ভিডিওতেই এক আকর্ষণীয় লাল পোশাকে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে অনুরাগীদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

    Published by:Sanjukta Sarkar
    First published: