• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • HARSHVARDHAN RANE REVEALS HE DELIVERED A HELMET TO JOHN ABRAHAM AS A DELIVERY BOY IN 2004 PB

ডেলিভারি বয় থেকে জনের ছবিতে হিরো, তাপসী পান্নুকে চুমু ! হর্ষবর্ধন রানে বলিউডের নতুন নায়ক

photo source collected

জন আব্রাহাম একটি ছবি প্রোডিউস করছেন যেখানে হর্ষবর্ধনকে (Harshvardhan Rane ) দেখা যাবে নায়কের চরিত্রে।

  • Share this:

    #মুম্বই: হর্ষবর্ধন রানে(Harshvardhan Rane ) এই মুহূর্তে বলিউডের জনপ্রিয় অভিনেতা। তাপসী পান্নু ও বিক্রান্ত মেসির সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন 'হাসিন দিলরুবা' ছবিতে। এক ছবিতেই সকলের নজর কেড়েছেন হর্ষবর্ধন। তাঁর বডি থেকে অভিনয় দক্ষতায় মেতেছেন সকলে। তাপসী পান্নু একটি সাক্ষাৎকারে বলেছেন, " ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময় লজ্জা পাচ্ছিলেন দুই অভিনেতাই। এত ভালো অভিনেতা দু'জনেই। কাজ করে আমি মুগ্ধ।" হর্ষবর্ধনের আলাদা করে প্রশংসা করেন তাপসী পান্নু।

    কিন্তু ২০০৪ সালে এমন ছিল না হর্ষবর্ধনের ভাগ্য। সে সময় তিনি ডেলিভারি বয় হিসেবে একটি সংস্থাতে চাকরি করতেন। একবার একটি শ্যুটিংয়ে তিনিই জন আব্রাহামকে একটি হেলমেট ডেলিভার করেছিলেন। আজ তিনিই জনের ছবির নায়ক।

    জন আব্রাহাম একটি ছবি প্রোডিউস করছেন যেখানে হর্ষবর্ধনকে দেখা যাবে নায়কের চরিত্রে। একটি ইন্টারভিউতে হর্ষবর্ধন জানিয়েছেন, " আমি বিশ্বাস করতে পারছি না জন স্যর আমার ছবির প্রোডিউসার। তাঁর চোখের দিকে তাকিয়ে কথা বলতে আমার ভয় করে।" হর্ষবর্ধন জানান, " ২০০৪ সালে স্যরকে আমি একটি হেলমেট ডেলিভারি করতে এসেছিলাম। সে সময় দূর থেকে তাঁকে দেখি। আমি স্বপ্ন দেখতাম নায়ক হওয়ার। জন স্যরের মতো করে নিজেকে দেখতে চাইতাম। আমি তাঁর ভক্ত প্রথম থেকেই। এর পর এতগুলো বছর অনেক কষ্ট করে আজ সেই বলিউডেই আমি কাজ করছি। আর ভাগ্যের ফেরে জন স্যরের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। স্যরের ছবিতেই আমি নায়কের ভূমিকায় অভিনয় করব।" তিনি আরও জানান, " জন স্যর আমাকে বার বার বলেছেন, আমি যেন তাঁকে স্যর বলে না ডাকি। কিন্তু আমি কিছুতেই পারি না। স্যরকে দেখলেই আমার ২০০৮ সালের স্মৃতি মনে পড়ে যায়। উনি আমার কাছে গোটা জীবন স্যর থাকবেন।"

    হর্ষবর্ধন প্রমাণ করেছেন তিনি কতটা দক্ষ অভিনেতা। সেই সঙ্গে ইচ্ছে শক্তি আর চেষ্টা থাকলে মানুষ পারে না এমন কোনও কাজ নেই। তা তিনি প্রমাণ করেছেন। জন আব্রাহামের হাত ধরেই বলিউড পেতে চলেছে নতুন এক রাফ অ্যান্ড টাফ হিরো হর্ষবর্ধনকে।

    Published by:Piya Banerjee
    First published: