Shahrukh Khan: মেয়েদের মন জয় করার টিপস দিলেন স্বয়ং শাহরুখ খান! দেখুন তো কাজে আসে কি না?

Shahrukh Khan: মেয়েদের মন জয় করার টিপস দিলেন স্বয়ং শাহরুখ খান! দেখুন তো কাজে আসে কি না?

এদিন তাঁর সিনেমা মুক্তি পাওয়ার মতোই সোশ্যাল মিডিয়াতেও ছিল ভক্তদের উপচে পড়া ভিড়।

এদিন তাঁর সিনেমা মুক্তি পাওয়ার মতোই সোশ্যাল মিডিয়াতেও ছিল ভক্তদের উপচে পড়া ভিড়।

  • Share this:

#মুম্বই: বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan) বুধবার বিকালে Twitter-এ #AskSRK সেশনের আয়োজন করেছিলেন । আর কিং খান-কে প্রশ্ন জিজ্ঞেস করতে চান না, এমন মানুষ হয় তো খুব কম আছে। বলিউডের হার্টথ্রব শাহরুখ খানকে নিয়ে মানুষের উন্মাদনা সব সময়েই যেন তুঙ্গে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের কৌতূহলের শেষ নেই। এদিন তাঁর সিনেমা মুক্তি পাওয়ার মতোই সোশ্যাল মিডিয়াতেও ছিল ভক্তদের উপচে পড়া ভিড়। অভিনেতার জীবনের শুরুর দিনগুলি থেকে সাফল্যের শিখরে পৌঁছানো- প্রায় সব ধরনের প্রশ্নই করা হয় শাহরুখ খানকে। তবে কোনও প্রশ্নেই রেগে না গিয়ে খুব শান্ত ভাবে তিনি ভক্তদের উত্তর দেন। যদিও কিছু অন্য ধরনের প্রশ্নের সম্মুখীনও হতে তাঁকে।

এদিন শাহরুখকে এক ভক্ত প্রশ্ন করে বসেন, ‘স্যার মেয়ে পটানোর জন্য দু'-একটা টিপস দিন’। এই কথা শুনে শাহরুখ পালটা জবাব দেন, ‘সবার প্রথমে একটা মেয়ের জন্য 'পটানোর' মতো শব্দ ব্যবহার করা বন্ধ করো, চেষ্টা করো নম্রতার সঙ্গে এবং শ্রদ্ধার সঙ্গে তাঁদের সম্মান জানাতে’। যদিও পরবর্তীতে ওই ভক্ত নিজের ভুল বুঝতে পেরে তাঁর প্রশ্নটি মুছেও দেন Twitter থেকে কিন্তু ততক্ষণে স্ক্রিনশটের ছবি ভাইরাল। ভক্তের এই ধরনের প্রশ্নকে অত্যন্ত দক্ষতার সঙ্গে সামলানোর জন্য কিং খানের এই উত্তর প্রচুর মানুষের লাইক পেয়েছিল এবং তাঁর উত্তর দেওয়ার পদ্ধতি দেখেও মুগ্ধতায় ভাসে নেটদুনিয়া।

https://twitter.com/iamsrk/status/1377179114042368004?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1377179114042368004%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fwww.news18.com%2Fnews%2Fbuzz%2Fsrks-gentle-advise-to-fan-asking-how-to-win-over-girls-is-why-hes-king-of-romance-3592073.html

এছাড়াও একজন কিং খান-কে জিজ্ঞেস করেন, "কেকেআর কি এ বার কাপ জিতবে?" তিনি উত্তরে লিখেছেন, “আশা করি তেমনই হবে। তাই তো এখন থেকেই কফি খাচ্ছি।”

দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে (Dilwale Dulhania Le Jayenge), কুছু কুছ হোতা হ্যায় (Kuch Kuch Hota Hai) থেকে পরবর্তী সময়ে মহব্বতে (Mohabbatein), কভি খুশি কভি গম (Kabhi Khushi Kabhie Gham)- জেনাররেশনের পর জেনারেশনকে প্রেম করতে শিখিয়েছেন শাহরুখ। প্রায় তিন দশক ধরে অভিনয় শিল্পে রয়েছেন, অফ স্ক্রিনে অত্যন্ত স্পষ্ট ভাষায় বক্তব্য রাখেন। এছাড়াও মজার ছলে উত্তর দেওয়ার ব্যাপারে বরাবর সুখ্যাতি আছে তাঁর। এবারও মজার ছলেই উত্তর দিয়ে রুপোলি পর্দার নায়কের মতোই ভক্তদের মন জিতে নিলেন তিনি।

Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর