• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP SOUTH INDIAN ACTRESS YASHIKA ANAND CAR ACCIDENT IN MAHABALIPURAM FRIEND DIES ON SPOT PBD

Yashika Aannand: বড় পথ দুর্ঘটনা টলি অভিনেত্রী যশিকা আনন্দ, ঘটনাস্থলেই বন্ধুর মৃত্যু

Yashika Anand accident

পথ দুর্ঘটনায় বন্ধুকে হারালেন অভিনেত্রী (Yashika Aannand)৷ গভীর শোকের ছায়া৷

  • Share this:

    #মুম্বই: টলি অভিনেত্রী যশিকা আনন্দ (Yashika Aannand) বড় দুর্ঘটনা মুখে পড়েছেন৷ জানা গিয়েছে যে, যশিকা আনন্দ একটি বড় সড়ক দুর্ঘটনার (Road Accident) শিকার হয়েছেন, যাতে তিনি গুরুতর আহত হয়েছেন। শনিবার রাতে তামিলনাড়ুর (Tamil Nadu)মহাবালীপুরমের (Mahabalipuram)ইস্ট কোস্ট রোডে দুর্ঘটনাটি ঘটে। যশিকা ছাড়াও গাড়িতে আরও ৩ জন বন্ধু ছিলেন, যার মধ্যে একজনের ঘটনাস্থলেই (Yashika Anand Friend Dies in Road Accident) মৃত্যু হয়েছে।

    Yashika Aannand car accident Yashika Aannand car accident

    শনিবার গভীর রাতে এই সড়ক দুর্ঘটনা ঘটে৷ অভিনেত্রী যশিকা আনন্দ (South Indian Actress Yashika Anand)গুরুতর আহত হন। তাকে এবং তাঁর দুই বন্ধুকে একই এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে, ঘটনাস্থলেই বন্ধু ভল্লী চট্টি ভবানী মারা যান। মেয়ের খবর পাওয়ার পর, যশিকার বাবা তড়িঘড়ি দিল্লি থেকে চেন্নাই (Chennai) পৌঁছে গিয়েছেন। মহাবালীপুরম পুলিশ একটি ঘটনায় একটি মামলা করেছে এবং দুর্ঘটনার তদন্ত চলছে। যশিকা যে গাড়ির দুর্ঘটনা হয়েছে তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ছবিগুলি দেখেই বোঝা যায় যে কতটা গুরুতর ছিল দুর্ঘটনার প্রভাব৷

    Yashika Aannand Yashika Aannand

    তামিল অভিনেত্রী যশিকা আনন্দ (Tamil Actress Yashika Aannand)খুব অল্প সময়ের মধ্যেই ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় হয়েছেন। তিনি সাহসী এবং সুন্দরী৷ ফলে দর্শকদের মনে জায়গা করে নিতে বেশি সময় লাগেনি তাঁর৷ অভিনয়ের পাশাপাশি নিজের সাহসী অবাতারের জন্য খ্যাত নায়িকা৷ যশিকা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে তাঁকে ফলো করেন ২৫ লক্ষেরও বেশি ভক্ত (Yashika Anand Instagram)। তাঁর বোল্ড ছবিই বেশি জনপ্রিয়৷ যা নিয়ে ট্রোলও হন তিনি৷ প্রায়শই তাঁকে অভিনেত্রী মিয়া খলিফার সাথে তুলনা করা হয়৷ তবে তার উপযুক্ত জবাবও দেন যশিকাও। ইয়িশিকা ২০১৬ সালে তামিল সিনেমা দিয়ে তার অভিনয় জীবন শুরু করেছিলেন। 'বিগ বস তামিল' এর (Bigg Boss Tamil) দ্বিতীয় মরসুমে প্রতিযোগী হিসাবে বড় সাফল্য পেয়েছিলেন তিনি৷ এ বছর আন্তর্জাতিক মহিলা (International Women's Day) দিবস উপলক্ষে অভিনেত্রী যশিকা আনন্দ ভক্তদের একটি বড় চমক দিয়েছিলেন এবং শীঘ্রই তাঁকে 'সালফার' (Sulphur) ছবিতে দেখা যাবে বলে জানিয়েছেন। ছবি ফার্স্ট লুক প্রকাশ হয়েছে যাতে তিনি একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন।

    Published by:Pooja Basu
    First published: