বলিউডে বন্ধুত্বের নামে যা চলে...সত্যিটা সোশ্যাল মিডিয়ায় জানালেন শাহরুখ খান!

বলিউডে বন্ধুত্বের নামে যা চলে...সত্যিটা সোশ্যাল মিডিয়ায় জানালেন শাহরুখ খান!

বলিউডে বন্ধুত্বের নামে যা চলে, সত্যিটা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন শাহরুখ খান!

খুব সহজেই তাঁদের প্রিয় তারকাকে কাছে পেয়ে যাচ্ছেন শাহরুখ ফ্যানেরা।

  • Share this:

#মুম্বই: বেশ কিছু দিন হল শাহরুখ খান (Shah Rukh Khan) তাঁর Twitter হ্যান্ডেলে #AskSRK বলে একটি সেশনের আয়োজন করছেন। দীর্ঘ দিন ধরে চলে আসা এই সেশনের জন্য আনন্দিত শাহরুখের অনুরাগীরা। কারণ, খুব সহজেই তাঁদের প্রিয় তারকাকে কাছে পেয়ে যাচ্ছেন শাহরুখ ফ্যানেরা। এই সেশন যখন চলে, সেই সময়কার গুরুত্বপূর্ণ ৫টি কথোপকথন প্রতিবেদনে তুলে ধরা হল।

সলমনকে নিয়ে শাহরুখের মন্তব্য শাহরুখ Twitter-এ কথোপকথন করছেন আর সেখানে সলমন খানের (Salman Khan) প্রসঙ্গ আসবে না এমনটা কি হতে পারে! কিং খানের এক ফ্যান সলমনের সঙ্গে তাঁর সম্পর্কে কেমন তা জানতে চাইলেন। জবাবে শাহরুখের উত্তর “ভাই তো ভাই হি হ্যায়!” দুই সুপারস্টার তাঁদের আগামী ছবি পাঠান-এর জন্য শুটিং শেষ করেছেন। বলিউডে বন্ধুত্ব নিয়ে শাহরুখের মন্তব্য

ওই কথোপকথন চলাকালীন তাঁর আরেক ফ্যান শাহরুখের কাছে জানতে চান তাঁর বলিউডের বন্ধুদের কথা। শাহরুখকে জিজ্ঞেস করা হয় “যে আপনি কফি উইথ করণে (Koffee with Karan) গিয়ে বলেছিলেন যে বলিউডে আপনার কোনও বন্ধু নেই এবং আপনি জানেন না কীভাবে বন্ধুত্ব রাখতে হয়। আপনি কি এখনও সেটাই বলবেন?” উত্তর দিতে গিয়ে শাহরুখ একটি চালাকি করলেন, তিনি বললেন “নেহি অব মেরে বাচ্চে মেরে দোস্ত হ্যায়।”

আমির খানের সেরা সিনেমাগুলি নিয়ে কথা বললেন এসআরকে

আরেক ফ্যানের টুইটারে রিপ্লাইয়ে উঠে এলো আমির খানের (Aamir Khan) প্রসঙ্গ। তাতে জানতে চাওয়া হয় আমির খান অভিনীত শাহরুখের প্রিয় সিনেমা কোনগুলি। শাহরুখ ট্যুইটে জানান কেয়ামত সে কেয়ামত তক (Qayamat Se Qayamat Tak), দঙ্গল (Dangal), লগান (Lagaan) এবং থ্রি ইডিয়টস (3 Idiots) আমির খান অভিনীত তাঁর প্রিয় সিনেমা।

কেরিয়ার নিয়ে শাহরুখের পরামর্শ

২৩ বছরের শাহরুখের এক ফ্যান তার কেরিয়ার নিয়ে জানতে চান…...। সেই ফ্যান জানান তিনি বিভ্রান্ত তার কেরিয়ার নিয়ে। উত্তরে শাহরুখ লেখেন, “বয়স শুধুমাত্র একটা সংখ্যা, পরিশ্রমের সঙ্গে কাজ করলে উন্নতি আপনা-আপনি আসবে।” এই উত্তরে তিনি এও বলেন তাঁর ফিল্মি কেরিয়ার শুরু হয়েছিল ২৬ বছর বয়সে। “তাই তোমার বর্তমান বয়সটাকে এইসব ভেবে নষ্ট করো না”, মূল্যবান উপদেশ নায়কের!

‘বক্স অফিসে ব্যর্থ’ সিনেমার সিকোয়েল নিয়ে এসআরকের মন্তব্য

যখন একজন ফ্যান শাহরুখের অভিনীত সিনেমা হ্যারি মেট সেজল (Harry Met Sejal)-এর সিকোয়েল নিয়ে জিজ্ঞেস করেন। শাহরুখ হাসতে হাসতে উত্তর দেন, “Twitter-এ সবাই বক্স অফিসে ব্যর্থ হওয়া সিনেমাগুলির সিকোয়েল নিয়েই কেন জিজ্ঞেস করছে?” এর থেকে বোঝা যায় কিং হয় তো এই প্রশ্নের উত্তর দিতে চান না।

প্রায় ৩ বছর হয়ে গেল রুপোলি পর্দায় শাহরুখের একটাও ছবি মুক্তি পায়নি। তবে সুখবর সামনেই আসছে, তাঁর আগামী ছবি পাঠান (Pathan) ২০২২ সালে মুক্তি পাবে। যেখানে সলমন ও শাহরুখকে একসঙ্গে দেখবেন দর্শক।

Published by:Pooja Basu
First published: