Sara Ali Khan: হাতে কাজ নেই সারার, বাড়িতে বসে যা করছেন...

Sara Ali Khan: হাতে কাজ নেই সারার, বাড়িতে বসে যা করছেন...

Sara Ali Khan

নিজের বলিউড কেরিয়ার সারা শুরু করেন 'কেদারনাথ' ছবি দিয়ে।

  • Share this:

    #মুম্বই: বলিউড অভিনেত্রী সারা আলি খান সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নিজের ছবি বা ভিডিও পোস্ট করে তিনি ভক্তদের সঙ্গে যোগাযোগ স্থাপন করেন৷ তাঁর পোস্টগুলি দেখে ভক্তরাও খুব উচ্ছ্বসিত হন৷ দারুণ সাড়াও পান সারা আলি খান৷ সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন তিনি৷ যা নিয়ে ফের শুরু হয়েছে আলোচনা৷ মূলত ছবির সঙ্গে যে বার্তা দিয়েছেন সারা, তাতেই সকলে অবাক হয়েছেন৷ সারার হাতে নাকি কাজ নেই, এমনই বলেছেন তিনি!

    একটি নাইট স্যুটে সোফায় শুয়ে রয়েছেন সারা৷ হাতে রয়েছে বই৷ যা তিনি মন দিয়ে পড়ছেন৷ এই ছবি পোস্ট করে সইফ কন্যা জানিয়েছেন যে, তাঁর কোনও কাজ নেই, তাই তিনি পড়তে বসেছেন জন্য। সারা লিখেছেন - 'আজ কোনও কাজ ছিল না, তাই আমি পড়ে কাটাব।' এই ছবিটি সকলে খুব পছন্দ করেছেন ঠিকই কিন্তু ব্যস্ত নায়িকা সারার কাজ নেই শুনে ভক্তরা বেশ অবাক হয়েছেন৷ কেন এমন বলছেন সারা? সেই প্রশ্নই উঠছে৷ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে স্টারকিডদের বাড়বাড়ন্ত ও স্বজনপোষনের বিরুদ্ধে সরব হয়েছিলেন অনেকে৷ তাই সেই অভিযোগে কী এখন স্টার কিডদের নিয়ে কাজ করতে চাইছেন না পরিচালকরা? সারার পোস্ট যেন সেই প্রশ্ন উস্কে দিল৷ কারণ বলিউডে পা রেখেই জনপ্রিয় সইফ-অমৃতা কন্যা৷ তাহলে তাঁর হাতে কাজ নেই কেন? তবে সারার বক্তব্য ছিল একেবারে অন্য৷ একটি বিশেষ দিনে তিনি ব্যস্ত ছিলেন না৷ সেই দিন ছিল না তাঁর শ্যুটিং৷ তাই নিরঞ্ঝাটে তিনি মন দিয়ে বই পড়তে পারবেন৷ এমনটাই বলেছেন সারা!

    নিজের বলিউড কেরিয়ার সারা শুরু করেন 'কেদারনাথ' ছবি দিয়ে। এই ছবির জন্য প্রচুর প্রশংসা পেয়েছেন তিনি। এরপর একে একে বেশ কয়েকটি ছবি করেছেন তিনি৷ বেড়েছে তাঁর ভক্ত সংখ্যা৷ ইনস্টাগ্রামে তাঁর ৩১ কোটিরও বেশি ফলোয়ার রয়েছে।

    Published by:Pooja Basu
    First published: