Home /News /entertainment /
সঙ্গম না করেই সন্তানের মা হতে চান এই 'আইটেম গার্ল', ভেবে রেখেছেন কী ভাবে কী হবে!

সঙ্গম না করেই সন্তানের মা হতে চান এই 'আইটেম গার্ল', ভেবে রেখেছেন কী ভাবে কী হবে!

তিনি তাঁর ডিম্বাণু জমিয়ে রেখেছেন। সেটা আছে এক ক্লিনিকে ফ্রোজেন অবস্থায়। এখন শুধু অভিনবের শুক্রাণু পেলেই হয়! তা হলেই শারীরিক মিলনে না গিয়েও তিনি অভিনবের সন্তানের মা হতে পারবেন!

  • Share this:

#মুম্বই: অভিনব শুক্লাকে (Abhinav Shukla) বেশ ভাল দেখতে তো বটেই! দেশের বহু নারীর মনেই ঝড় তুলেছে তাঁর সুগঠিত শারীরিক কাঠামো আর মিষ্টি হাসি। পাশাপাশি, অভিনয়টাও মন্দ করেন না তিনি। সব মিলিয়ে, অনেক নারীরই স্বপ্নপুরুষ তিনি, তা বলাই যায়!

তা, এই নারীদের মধ্যে যে রাখি সাওয়ান্তও (Rakhi Sawant) ছিলেন, সে কথা এত দিন ঘুণাক্ষরেও জানার উপায় ছিল না! এবার জানা গেল বটে! কারণ আর কিছুই নয়, মনের কথা মনে আর চেপে রাখতে পারেননি। বিগ বস ১৪-তে (Bigg Boss 14) বাথরুমের কাছাকাছি একচিলতে নিরালা জায়গায় অভিনবকে নিয়ে তাঁর দুর্বলতা চুপিচুপি ফাঁস করেছেন বন্ধু সোনালি ফোগটের (Sonali Phogat) কাছে। জানিয়েছেন, সঙ্গম না করেই তিনি অভিনবের সন্তানের মা হতে চান!

রাখি যা বলেছেন সোনালিকে, তাতে একটা ব্যাপার বেশ স্পষ্ট। তিনি ভেবেই রেখেছেন সব কিছু- কী ভাবে কী হবে পর পর! রাখি সোনালিকে জানিয়েছেন যে তিনি তাঁর ডিম্বাণু জমিয়ে রেখেছেন। সেটা আছে এক ক্লিনিকে ফ্রোজেন অবস্থায়। এখন শুধু অভিনবের শুক্রাণু পেলেই হয়! তা হলেই শারীরিক মিলনে না গিয়েও তিনি অভিনবের সন্তানের মা হতে পারবেন!

কথা হল, অভিনব এখন বিগ বসের বাড়িতে আছেন গিন্নি রুবিনা দিলায়কের (Rubina Dilaik) সঙ্গে। রুবিনা কি ব্যাপারটা মেনে নেবেন?

রাখি এই প্রসঙ্গে জানিয়েছেন সোনালিকে- বিগ বসের বাড়ি থেকে বেরিয়েই তিনি এটা নিয়ে রুবিনার সঙ্গে কথা বলবেন। রুবিনা ও অভিনবের পরিবারের অন্য সদস্যদের অনুমতি ছাড়া এ বিষয়ে তিনি কোনও পদক্ষেপ করবেন না!

কিন্তু স্বামী রীতেশের সন্তান কেন গর্ভে ধারণ করছেন না রাখি?

রাখির দাবি- রীতেশ তাঁর কাছ থেকে ডিভোর্স চাইছেন! আর রীতেশের ছায়া অভিনবের মধ্যে দেখতে পান বলেই তাঁকে সন্তানের হবু পিতা হিসেবে বেছে নিয়েছেন তিনি! শোনা যাচ্ছে যে রীতেশ না কি বিগ বসের বাড়িতে শিগগিরি আসতে পারেন! দেখা যাক- তখন ডিভোর্সের ব্যাপারে তিনি কিছু বলেন কি না!

খটকা শুধু একটাই- অভিনবের এই ব্যাপারে মত আছে কি না, সে প্রশ্নটা কেউ তুলছেন না! তিনি শুক্রাণু দিতে না চাইলে কী হবে?

Published by:Pooja Basu
First published:

Tags: Abhinav Shukla, Biggboss 14, Rakhi Sawant

পরবর্তী খবর