চলছিল বিয়ের কথা আর তারই মাঝে দিশা ধরিয়ে দিলেন রাহুলের হাতে বিচ্ছেদের উপহার!

চলছিল বিয়ের কথা আর তারই মাঝে দিশা ধরিয়ে দিলেন রাহুলের হাতে বিচ্ছেদের উপহার!

Disha Parmar Gifts Gucci Watch Worth Rs 70,000 to Rahul Vaidya as ‘Parting Gift’

দেখা যাচ্ছে যে তিনি বেশ তারিয়ে তারিয়ে রাহুলের বাক্স খুলে উপহার আবিষ্কার করার ব্যাপারটা উপভোগ করছেন!

  • Share this:

#মুম্বই: ইংরেজিতে বলা হয় পার্টিং গিফ্ট! মানে কেউ যখন কারও কাছ থেকে বেশ কিছুটা দূরে চলে যান, তখন সেই বিচ্ছেদকে সহনীয় করে তুলতে একজন আরেকজনের হাতে ধরিয়ে দেন বিদায়বেলার উপহার! ঠিক যেমনটা সম্প্রতি করলেন দিশা পারমার (Disha Parmar)। হবু স্বামী রাহুল বৈদ্যর (Rahul Vaidya) হাতে তুলে দিলেন একটা ৭০ হাজার টাকা দামের গুচি (Gucci) ঘড়ি! যেটা বাক্স খুলে দেখার ভিডিও গায়ক সম্প্রতি আপলোড করেছেন নিজের Instagram Story-তে। সেই ভিডিওয় দিশার উপস্থিতিও নজর কেড়েছে। দেখা যাচ্ছে যে তিনি বেশ তারিয়ে তারিয়ে রাহুলের বাক্স খুলে উপহার আবিষ্কার করার ব্যাপারটা উপভোগ করছেন! আরও দেখা গিয়েছে একটা চিরকুট, যেখানে লিখে দিয়েছেন দিশা- এই বিচ্ছেদের উপহার তোমার আরেক রোমাঞ্চকর অভিযানে সামিল হওয়ার জন্য, জানা কথা যে তুমি সেখানেও সবার মন জয় করে নেবে!

আসলে বিগ বস ১৪-র (Bigg Boss 14) পরে এবার রাহুল যোগ দিতে চলেছেন আরেক রিয়্যালিটি শোয়ে, খতরোঁ কি খিলাড়ি সিজন ১১-তে (Khatron Ke Khiladi Season 11)s উপস্থিত থাকবেন তিনি। এর শ্যুটিং হবে দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে, তার মানে বেশ কিছু দিন দিশার থেকে দূরে কাটাবেন গায়ক। এর আগে যখন বিগ বসের বাড়ি থেকে রাহুল প্রেম নিবেদন করেছিলেন, তখন দিশার কিছু করার ছিল না। কিন্তু এবার তাঁকে বলে-কয়ে কেপ টাউনের দিকে রওনা দিচ্ছেন রাহুল, তাই দিশা একটা উপহার সঙ্গে পাঠাতে ভোলেননি।

শেনা যাচ্ছে যে আগামী মাসকয়েকের মধ্যেই বিয়েটা সেরে ফেলবেন তাঁরা। রাহুলের বক্তব্য- তাঁরা আপাতত আর করোনা পরিস্থিতি ঠিক হওয়ার জন্য অপেক্ষা করবেন না। তার বদলে এক ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে খুব কাছের কিছু বন্ধু আর আত্মীয়স্বজনদের উপস্থিতিতে বিয়ে সেরে ফেলবেন। তার পর নিয়ম মেনে বড় করে এক প্রীতিভোজের আয়োজন করবেন। আর এই কাছের লোকদের মধ্যেই রয়েছেন বিগ বস ১৪-র কিছু প্রতিযোগীও। রাহুল বলছেন, টানা কয়েকমাস বিগ বসের বাড়িতে থাকতে থাকতে তাঁর কয়েকজনের সঙ্গে আত্মীয়তা হয়ে গিয়েছে, অতএব তাঁদের বাদ দিয়ে বিয়ে হবে না! বাকি রইলেন যাঁরা, তাঁদের ডাকা হবে প্রীতিভোজের অনুষ্ঠানে!

Published by:Debalina Datta
First published: