Home /News /entertainment /
কঙ্গনা অসভ্য! মুখের ওপর বলে দিলেন হিমাংশি

কঙ্গনা অসভ্য! মুখের ওপর বলে দিলেন হিমাংশি

হিমাংশির মতে উত্তর ভারতের কৃষক আন্দোলন নিয়ে যা বলেছে কঙ্গনা, তা ভুল এবং এর জন্য অভিনেত্রীর লজ্জা হওয়া উচিৎ।

  • Share this:

    #মুম্বই: বিগ বসের প্রাক্তন প্রতিযোগী হিসেবেই সকলে চেনেন তাঁকে। সেই হিমাংশি খুরানা ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের প্রতি। হিমাংশির মতে উত্তর ভারতের কৃষক আন্দোলন নিয়ে যা বলেছে কঙ্গনা, তা ভুল এবং এর জন্য অভিনেত্রীর লজ্জা হওয়া উচিৎ।

    অভিনেত্রীর একটি ট্যুইট, ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করে তিনি বলেন, “কঙ্গনা তাহলে এখন দেশের মুখপাত্র৷ কথা ঘুরিয়ে অন্যদিকে নিয়ে যাওয়া ওঁর থেকে শেখা উচিৎ৷ ভবিষ্যতে যদি দাঙ্গা হয়, তার আগেই বলে দেওয়ার চেষ্টা যে দাঙ্গার আসল কারণ কি”।

    কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনা নিজের ট্যুইটে একটি লেখার লিংক শেয়ার করে শাসক দলের কাছে আর্জি জানিয়েছিলেন ব্যাপারটা নিয়ন্ত্রণ করতে।তিনি মন্তব্য করেছিলেন, “আশা রাখি সরকার নিজের সুবিধের জন্য জাতীয়তা-বিরোধী আবহাওয়া তৈরি করবে না এবং রক্তপিপাসু তুকদে গ্যাং-এর জন্য আর একটা শাহিন বাগের দাঙ্গা বাঁধাবে না”।

    এর উত্তরে, সম্প্রতি বিগ বস খ্যাত হিমাংশি, ‘কুইন’-এর আরেকটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে অভিনেত্রী তাঁর নিজের বাংলো বাড়ির আংশিক উচ্ছেদ নিয়ে সরব হয়েছেন।ভিডিওটি শেয়ার করে হিমাংশি বলেছেন, “নিজের ঘর বাঁচানোর জন্য আপনি লড়তে পারেন, কিন্তু অন্যরা ঘর বাঁচাতে লড়াই করলেই দোষ।আসল কথা সবার কাছে তো আর ভিআইপি পাস নেই।” সব শেষে কঙ্গনার ইন্সটাগ্রাম স্টোরির জন্য তাঁকে ‘শেমলেস’ বলে দাগিয়ে দিয়েছেন হিমাংশি।

    Antara Dey

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Himanshi khurana

    পরবর্তী খবর