Arshi Khan: রাখি সাওয়ান্তের দেখানো পথে হাঁটলেন আরশি খান, বসতে চলেছে তাঁর স্বয়ম্বর!

Arshi Khan: রাখি সাওয়ান্তের দেখানো পথে হাঁটলেন আরশি খান, বসতে চলেছে তাঁর স্বয়ম্বর!

রাখি সাওয়ান্তের দেখানো পথে হাঁটলেন আরশি খান, জলদি বসতে চলেছে তাঁর স্বয়ম্বর!

সম্ভবত অনুষ্ঠানের নাম রাখা হবে আয়েঙ্গে তেরে সজনা সিজন ১ উইথ আরশি খান (Aayenge Tere Sanja Seaon 1 with Arshi Khan)।

  • Share this:

#মুম্বই: মেয়েরা আজ কতটা স্বাধীনচেতা সেই নিয়ে বিস্তর চর্চা হলেও, নিজের জীবনসঙ্গী নিজে বেছে নেওয়ার স্বাধীনতা এখন অনেক মেয়ের নেই। সেখানে বেশিরভাগ ক্ষেত্রেই পরিবারের প্রাধান্য মেনে চলতে হয়। অথচ এক সময় প্রাচীন ভারতে নিজের জীবনসঙ্গী মেয়েরা নিজেরাই স্বয়ম্বর হয়ে বেছে নিতেন। সেই হারিয়ে যাওয়া স্বয়ম্বর প্রথাকে আমজনতার সামনে নিয়ে এসে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। তিনি বিয়ে করতে চলেছেন এবং স্বয়ম্বরা হয়ে তিনি নিজেই নিজের বর বাছবেন গোছের একটা অনুষ্ঠান তখন চালু হয়। অবশ্য তার পর তিনি কাকে বেছে নিলেন এবং কে তাঁকে বেছে নিলেন, সেই সব গল্পে এখন আমরা যাব না।

রাখির দেখানো পথে এর পর অনেকেই টুকটুক করে হাঁটলেন। রাহুল মহাজন (Rahul Mahajan), রতন রাজপুত (Ratan Rajput), শেহনাজ গিল (Shehnaaz Gill)- সক্কলের মনে হল তাঁরা এক্ষুনি বিয়ে করবেন আর সেটা ঢাক-ঢোল পিটিয়ে দেশশুদ্ধ সব্বাইকে জানিয়েই করবেন। এখন সেই তালিকায় নবতম সংযোজন হলেন আরশি খান (Arshi Khan)। বিগ বস (Big Boss)-এ একজন চ্যালেঞ্জার হিসেবে এত দিন দর্শকদের অনেক বিনোদন দিয়েছেন তিনি। এবার সম্ভাব্য পাত্রদের মধ্যে জীবনসঙ্গী বেছে নেবেন আরশি।

অবশ্য বিগ বস হচ্ছে এমন একটি শো, যেখানে কেউ একা ফুটেজ খাওয়ার সুযোগ পায় না। বলা বাহুল্য, আরশিও পাননি। তাই তিনি এমন শো বেছে নিয়েছেন যেখানে প্রচারের সবটুকু আলো থাকবে তাঁর উপরেই। শোয়ের নির্মাতারা জানিয়েছেন যে শেহনাজ গিলের পর এবার তাঁরা এমন কাউকে চাইছিলেন যাঁর হাত ধরে এই স্বয়ম্বর টিআরপি তালিকার উপরের দিকে থাকবে। আরশির কাণ্ডকারখানা বিগ বসের দর্শকরা বেশ ভালই পছন্দ করেছেন। ফলে আরশিকেই তাঁরা বেছে নিয়েছেন স্বয়ম্বরের জন্য।

সূত্রের খবর, শোয়ের সঞ্চালক হওয়ার প্রস্তাব গিয়েছে রাহুল মহাজনের কাছে। রাহুল এই ব্যাপারে খুবই অভিজ্ঞ। রিয়েলিটি শোয়ের মাধ্যমেই তিনি ডিম্পি গঙ্গোপাধ্যায়কে (Dimpy Ganguly) বিয়ে করেন। পরে অবশ্য সেই বিয়ে ভেঙেও যায়। এবারে দেখা যাক আরশি কাকে বেছে নেন; সম্ভবত অনুষ্ঠানের নাম রাখা হবে আয়েঙ্গে তেরে সজনা সিজন ১ উইথ আরশি খান (Aayenge Tere Sanja Seaon 1 with Arshi Khan)।

প্রসঙ্গত, ইতিমধ্যেই মুম্বইতে নিজের স্বপ্নের ফ্ল্যাট কিনে নিয়েছেন আরশি। এটা না কি তিনি অনেক আগেই করে ফেলতেন, তবে অতিমারীর জন্য এত দিন স্থগিত ছিল তাঁর পরিকল্পনা!

Published by:Pooja Basu
First published: