• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP ARJUN RAMPAL GETS PLATINUM BLONDE HAIR FANS SAYS HE LOOKS LIKE HOLLYWOOD HERO PBD

চিনতে পারছেন? চুলের রং পাল্টে একেবারে বিদেশি স্টারদের মতো ধরা দিলেন এই বলিউড হিরো!

আচমকা চুলের রঙ পাল্টে যাওয়ায় একটু হতচকিত হয়ে গিয়েছে ভক্তকূল

আচমকা চুলের রঙ পাল্টে যাওয়ায় একটু হতচকিত হয়ে গিয়েছে ভক্তকূল

  • Share this:

#মুম্বই: একসময় উনি ভারতের নামকরা মডেল ছিলেন। তাই নিজের লুক নিয়ে নানারকমের পরীক্ষা নিরীক্ষা করার স্বভাব এখনও মাঝেমধ্যেই তিনি নানা নতুন লুক, বিশেষ করে চুলের নানা স্টাইল নিয়ে ভক্তদের সামনে হাজির হন। কিন্তু সম্প্রতি তিনি একেবারেই অচেনা রূপে ধরা দিলেন। আর সেই লুক এতটাই ছক ভাঙা যে তাঁর ভক্তরা তাঁকে চিনতেই পারলেন না।

গতকাল এক স্যালোর সামনে অর্জুন রামপালকে (Arjun Rampal) দেখা গিয়েছে। তাক লাগিয়ে দেওয়ার মতো ছিল অর্জুনের প্ল্যাটিনাম ব্লন্ড চুল (Arjun Platinum Gold hair)। মডেল ও অভিনেতা হলেও অর্জুন এমনিতে ক্যাজুয়াল পোশাকে থাকতে পছন্দ করেন। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। সাদা টি শার্ট, কালো শর্টস, গাঢ় সানগ্লাস পরেছিলেন তিনি।

এখন মুম্বইতে ভরা মনসুন। অর্জুন স্যালো থেকে বেরিয়ে আসতেই তাঁর মাথায় ছাতা ধরতে এগিয়ে আসেন একজন। কারণ বাইরে তখন বৃষ্টি পড়ছে। হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমকে একবার আলিঙ্গন করে গাড়িতে উঠে পড়েন অভিনেতা। তবে তাঁর চুলের প্রশংসা করেন চিত্রগ্রাহকরা।

আচমকা চুলের রঙ পাল্টে যাওয়ায় একটু হতচকিত হয়ে গিয়েছেন অর্জুনের ভক্তকূল। একজন লিখেছেন যে আমি এখনও কালো রঙের চুলের অর্জুনকেই খুঁজে চলেছি। অনেকেই বলেছেন যে এই রকম চুলে তাঁকে বিদেশীদের মতো লাগছে। এক ঝটকায় তাঁকে হলিউড স্টার বলে মনে হচ্ছে এটাও বলেছেন কেউ কেউ।

তবে এই সমস্ত মন্তব্যে স্বয়ং অভিনেতা কিছুই বলেননি। কারণ তিনি নিজে কোনও ছবি তাঁর ব্যক্তিগত হ্যান্ডলে শেয়ার করেননি। অনুমান করা হচ্ছে আগামী কোনও ছবির জন্য নিজের লুক এভাবে পাল্টে ফেলেছেন তিনি।

কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। সেরে ওঠার পর তিনি ইন্সটাগ্রামে একটি পোস্ট দেন। সেখানে তিনি ধন্যবাদ জানান সবাইকে যারা তাঁর জন্য প্রার্থনা করেছিলেন। তার সঙ্গে সঙ্গে তিনি এটাও বলেন যে তাঁর বিশেষ একটা উপসর্গ দেখা যায়নি কারণ তিনি এই ভাইরাসের প্রথম ডোজের ভ্যাকসিন নিয়েছিলেন। তিনি ভক্তদের অনুরোধ করেন ভ্যাকসিন নিয়ে নেওয়ার জন্য তার সঙ্গে সঙ্গে কোভিড বিধি মেনে চলতেও বলেন।

Published by:Pooja Basu
First published: