নক্কারজনক মন্তব্য, এমনভাবে স্ত্রীকে নিয়ে খোঁটা! বলিউডে পুরুষদেরও শুনতে হয় কথা

নক্কারজনক মন্তব্য, এমনভাবে স্ত্রীকে নিয়ে খোঁটা! বলিউডে পুরুষদেরও শুনতে হয় কথা

অকর্মার ঢেঁকি, সুন্দরী স্ত্রীর যোগ্য নন! ট্রোলের জবাবে সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিল অভিষেকের ট্যুইট!

অকর্মার ঢেঁকি, সুন্দরী স্ত্রীর যোগ্য নন! ট্রোলের জবাবে সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিল অভিষেকের ট্যুইট!

  • Share this:

#মুম্বই: কী সাংবাদিকদের মুখোমুখি প্রেস কনফারেন্স হোক, কী সোশ্যাল মিডিয়া, অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) বুদ্ধিদীপ্ত মজার উত্তরের ভক্ত সবাই। উনি ঠাণ্ডা মাথার মানুষ এবং যে কোনও রকমের খোঁচা এবং ট্রোল তিনি খুব সহজে সামাল দেন। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিষেক অভিনীত দ্য বিগ বুলের (The Big Bull) ট্রেলার। সেটা Twitter-এ পোস্ট করা হলে নিম্ন রুচির কমেন্ট ধেয়ে আসে তাঁর দিকে। 'গুড ফর নাথিং' বা অকর্মার ঢেঁকি বলে তির্যক মন্তব্য করেন একজন। স্পর্শ সাক্সেনা বলে একজন এই মন্তব্য করেন এবং রীতিমতো সীমা ছাড়িয়ে চলে যান। তিনি অভিষেককে উদ্দেশ্য করে বলেন যে আপনার দ্বারা কিচ্ছু হবে না। তবে একটি বিষয়ে আমি আপনাকে হিংসে করি। আপনার একজন সুন্দরী স্ত্রী আছেন আর আপনি তাঁর যোগ্য নন।

সাধারণত ব্যক্তিগত আক্রমণ করলে তারকারা হয় বিরক্ত হন, নয় তো তাঁরাও কোমর বেঁধে ঝগড়া করতে নেমে পড়েন। জুনিয়র বচ্চন এসবের ধার দিয়েও গেলেন না। তিনি উল্টে এমন একটি মন্তব্য করলেন যা পড়ে হেসে কুটোপাটি হচ্ছেন নেটিজেনরা। অভিষেক খুব শান্ত ভাবে প্রথমে স্পর্শকে স্বাগতম জানান এই মন্তব্যের জন্য। তার পর তিনি বলেন যে কে কার যোগ্য নয় এটা কাকে বলা হয়েছে? স্পর্শ এই ট্যুইট করার সময়ে বিগ বুল ছবির সঙ্গে যুক্ত অনেককেই ট্যাগ করেন। তাই অভিষেক জানতে চান যে এই মন্তব্য কাকে করা হয়েছে। অভিষেক বলেন যে নিকি আর ইলিয়ানা (Ileana D’Cruz) বিবাহিত নয় বলেই আমি জানি। বাকি থাকি আমরা কয়েকজন মানে তিনি নিজে, অজয় দেবগণ (Ajay Devgan), পরিচালক কুকি (Kookie Gulati) এবং অভিনেতা সোহম শাহ (Sohum Shah)। সব শেষে মোক্ষম খোঁচা দেন বিগ বুল অভিষেক। তিনি বলেন যে ডিজনি হটস্টার ভিআইপি (Disney hotstar VIP) বিবাহিত কি না তিনি জানেন না, জেনে জানাবেন!

তবে এই প্রথমবার নয়, এর আগেও অভিষেক ট্রোলের মুখ বন্ধ করেছেন এইভাবেই। লকডাউনের পর সিনেমা হল খুলে যাওয়ার উল্লাস প্রকাশ করেছিলেন অভিষেক। এতে একজন নেটিজেন মন্তব্য করেন যে আপনি তো এর পরেও কাজ পাবেন না। অভিষেক তাঁকে ঘুরিয়ে জবাব দিয়ে বলেন যে সেটা তো দর্শকদের হাতে। আপনারা আমাদের কাজ পছন্দ না করলে আর কাজ পাব না।

বাবা মার সঙ্গে এখনও থাকেন বলেও ট্রোলের মুখোমুখি হতে হয় তাঁকে। উত্তরে জুনিয়র বচ্চন বলেন তিনি গর্বিত যে বাবা মা তাঁর পাশে আছেন।

অজয় দেবগণ প্রযোজিত দ্য বিগ বুল মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। হর্ষদ মেহতার (Harshad Mehta) জীবন অবলম্বনে নির্মিত হয়েছে এই ছবি।

Published by:Debalina Datta
First published: