নামের উচ্চারণ কী হবে? ভিডিওয় কড়া বার্তা আমির-কন্যা ইরার!

নামের উচ্চারণ কী হবে? ভিডিওয় কড়া বার্তা আমির-কন্যা ইরার!

নামের উচ্চারণ কী হবে? ভিডিওয় কড়া বার্তা আমির-কন্যা ইরার!

Instagram-এ ভিডিওটি শেয়ার করে এই সুপারস্টার কন্যা তাঁর দুঃখ প্রকাশ করেন এবং তাঁর নামের উচ্চারণের বিভ্রান্তিগুলি দূর করেন।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি অভিনেতা আমির খান (Aamir khan)-এর কন্যা ইরা খান (Ira khan) তাঁর নামের সঠিক উচ্চারণ শেখানোর জন্য Instagram-এ একটি ভিডিও শেয়ার করেন। কারণ কিছু দিন আগে Instagram-এ লাইভ সেশন চলাকালীন অনেকেই তাঁর নাম সঠিক ভাবে উচ্চারণ করতে ব্যর্থ হয়। ফলে তিনি তাঁর অনুরাগীদের নামের সঠিক উচ্চারণ শিখিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। এমনকি তাঁর বন্ধুরা তাঁকে নিয়ে ভুল নামের উচ্চারণের জন্য হাসাহাসিও করেন। কিন্তু প্রত্যেককে তাঁর নাম বলার সঠিক উপায় শেখানোর জন্য রবিবার একটি ভিডিও শেয়ার করেন ইরা।

Instagram-এ ভিডিওটি শেয়ার করে এই সুপারস্টার কন্যা তাঁর দুঃখ প্রকাশ করেন এবং তাঁর নামের উচ্চারণের বিভ্রান্তিগুলি দূর করেন। তিনি ভিডিওটির শিরোনাম দিয়েছেন: “ইরা"। ই-রা। অন্য কিছু নয়’। এছাড়াও হ্যাশট্যাগে লেখেন, ‘যথেষ্ট’ এবং ‘শপথ জার’। ইরা আরও এর সঙ্গে যোগ করেছেন যে, এর পরে যদি কেউ তাঁর নাম ভুল উচ্চারণ করে তবে তাঁর বিরুদ্ধে ৫০০০ টাকা জরিমানা করা হবে। তিনি এই জরিমানা মাস বা বছরের শেষের দিকে দান করবেন। আশা করা যায় যে এর পরে আর কেউ তাঁর নামের ভুল উচ্চারণ করবে না।

View this post on Instagram

A post shared by Ira Khan (@khan.ira)

উল্লেখ্য, ইরা খান সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং খোলামেলাও। সম্প্রতি তিনি Instagram-এ নিজের ডিপ্রেশন বা মানসিক অবসাদ নিয়েও মুখ খুলেছেন। তিনি জানান, এক সময়ে ভীষণ ডিপ্রেশনের মধ্যে দিয়ে যাচ্ছিলেন। ফলে মানসিক স্বাস্থ্যের সমস্যা সম্পর্কে সচেতনতা তৈরি করতে উদ্যোগ নিয়েছেন তিনি। এছাড়াও ১৪ বছর বয়সে যৌন হেনস্থার শিকার হওয়া নিয়েও ইরা তাঁর যন্ত্রণাদায়ক অভিজ্ঞতা শেয়ার করেছেন।

এমনকি বাবা আমির ও মা রিনা দত্তের (Reena Dutta) ডিভোর্স নিয়েও মুখ খুলেছিলেন ইরা। ২০০২ সালে আমির ও রিনার সম্পর্কে ছেদ ঘটে। বর্তমানে ইরা খান ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নূপুর শিখারের (Nupur Shikhare) সঙ্গে সম্পর্কে আছেন । নূপুর ইরার থেকে বয়সে অনেকটাই বড়। আমির খানকেও ট্রেনিং দিয়ে থাকেন নূপুর। দু'জনের একসাথে থাকার গুঞ্জন শুরু হয় যখন ইরা সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে শুরু করে। এরপর চলতি বছরের ফেব্রুয়ারিতে, অবশেষে তিনি তাঁর সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছেন Instagram-এ প্রেমিকের সঙ্গে রোমান্টিক ছবি পোস্ট করে।

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর