বিয়ের দিন কয়েকের মধ্যেই উড়ানে প্রাক্তন প্রেমিকের মুখোমুখি গওহর খান! তারপর?

বিয়ের দিন কয়েকের মধ্যেই উড়ানে প্রাক্তন প্রেমিকের মুখোমুখি গওহর খান! তারপর?

মাঝে কেটে গিয়েছে চার বছর। ফের মাঝ-আকাশে মুখোমুখি দুই প্রাক্তন। তবে কেউই খুব একটা অস্বস্তিতে পড়েননি। বরং অনেকটা মজা করেই ক্যামেরায় ধরা দিলেন।

মাঝে কেটে গিয়েছে চার বছর। ফের মাঝ-আকাশে মুখোমুখি দুই প্রাক্তন। তবে কেউই খুব একটা অস্বস্তিতে পড়েননি। বরং অনেকটা মজা করেই ক্যামেরায় ধরা দিলেন।

  • Share this:

#মুম্বই: মাঝে কেটে গিয়েছে চার বছর। ফের মাঝ-আকাশে মুখোমুখি দুই প্রাক্তন। তবে কেউই খুব একটা অস্বস্তিতে পড়েননি। বরং অনেকটা মজা করেই ক্যামেরায় ধরা দিলেন। কথা হচ্ছে কুশল টন্ডন (Kushal Tandon) ও গওহর খানকে (Gauahar Khan) নিয়ে। সদ্য কোরিওগ্রাফার জায়েদ দরবারের (Zaid Darbar) সঙ্গে বিয়ে সেরেছেন গওহর। এর মাঝেই হঠাৎ করে প্রাক্তন প্রেমিক অভিনেতা কুশল টন্ডনের সঙ্গে দেখা। বিমানে সিটও মিলল প্রায় পাশাপাশি। লখনউ যাওয়ার পথে হঠাৎই ঘটল এই ঘটনা।

এ নিয়ে একটি ভিডিও শেয়ার করেন কুশল। খানিকটা মজা করেই তিনি বলেন, আমি লখনউ যাচ্ছি। সেখানে আমার বাড়ি। আর ও যাচ্ছে কোনও একটি শ্যুটিংয়ের জন্য। এর মাঝেই বিমানে আমার পুরনো ও মিষ্টি বন্ধুর সঙ্গে দেখা হল। সবাইকে বলছি, আমি কিন্তু কোনও রকম ঝাড়ি মারছি না। বা তাঁর পিছু নিইনি। সে আমার পাশেই বসে। কাকতালীয় ভাবে দু'জনের দেখা হয়েছে। তাঁকে বেশ সুন্দর লাগছে। এবং আমি তাঁর জন্য খুব খুশিও। বন্ধুরা, আমার পাশে এখন গওহর খান। মিট গওহর খান..। ইতিমধ্যেই সৌজন্য বিনিময় করেছেন গওহর ও কুশল। গওহরকে শাদি মোবারকও জানান তিনি।

View this post on Instagram

A post shared by ETimes TV (@etimes_tv)

প্রসঙ্গত, ২০১৩ সালে বিগ বস ৭-এ আলাপ হয় কুশল ও গওহরের।  সেখান থেকে প্রথমে বন্ধুত্ব হয় দু'জনের। পরে এই বন্ধুত্ব গাঢ় হয়। কুশল ও গওহর একে অন্যের প্রেমে পড়েন। এক সময়ে প্রকাশ্যে তাঁদের প্রেম নিবেদনও করতে দেখা যায়। এর পর থেকেই বলি-পাড়ায় দু'জনের সম্পর্ক নিয়ে বেশ চর্চা শুরু হয়। পরে ‘খতরোঁ কি খিলাড়ি’ শো-তেও দেখা যায় দু’জনকে।  কিন্তু এক বছরের মধ্যেই প্রেমে ভাঙন ধরে। এর পর বিচ্ছেদ, দূরত্ব সম্পর্কে নেমে আসে স্বাভাবিক নিয়মে।

সম্প্রতি মুম্বই এয়ারপোর্টে দেখা গিয়েছিল গওহরকে। ইনস্টাগ্রামে (Instagram) ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ছবি।

এই মাসের শুরুতেই নিজেদের বিয়ের কথা জানান গওহর ও জায়েদ। জায়েদ ও তাঁর বেশ কয়েকটি ছবি শেয়ার করে অভিনেত্রী গওহর জানান, পুরো বছরটা সাধারণভাবে কাটলেও বছরের শেষের দিকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছি এবং সারা জীবনের জন্য এক নতুন যাত্রা শুরু করতে চলেছি। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে জীবনের এই বিশেষ দিনটিকে পরিবার ও ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে সেলিব্রেট করা হবে। আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা চাই। এত দিন যে ভাবে পাশে থেকেছেন এবং উভয়ে যে শুভেচ্ছা বার্তা পেয়েছি, তার জন্য সত্যিই কৃতজ্ঞ। আমাদের কামনা, যাতে প্রত্যেকেই তাঁদের মনের মতো করে সঙ্গী খুঁজে পান!

Published by:Akash Misra
First published: