ডিসেম্বরে ঠিক হয়েছে বিয়ের তারিখ ? কী বলছেন পবিত্রা ?

ডিসেম্বরে ঠিক হয়েছে বিয়ের তারিখ ? কী বলছেন পবিত্রা ?

ডিসেম্বরে ঠিক হয়েছে বিয়ের তারিখ? কী বলছেন পবিত্রা?

বিগ বসের ঘরে শুরু প্রেম। বাইরে এসেও বার বার একসঙ্গে দেখা গিয়েছে দু'জনকে। ইতিমধ্যেই এজাজ খান (Eijaz Khan) ও পবিত্রা পুনিয়ার (Pavitra Punia) বিয়ে নিয়ে নানা গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, এই বছরই না কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দু'জনে

  • Share this:

#মুম্বই: বিগ বসের ঘরে শুরু প্রেম। বাইরে এসেও বার বার একসঙ্গে দেখা গিয়েছে দু'জনকে। ইতিমধ্যেই এজাজ খান (Eijaz Khan) ও পবিত্রা পুনিয়ার (Pavitra Punia) বিয়ে নিয়ে নানা গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, এই বছরই না কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দু'জনে। কিন্তু কী বলছেন পবিত্রা? এজাজেরই বা কী মত? আসুন জেনে নেওয়া যাক!

গতকাল মুম্বইয়ে পাপারাৎজিদের প্রশ্নের মুখে পড়েন পবিত্রা। সেখানেই এজাজ ও তাঁর বিয়ের প্রসঙ্গ ওঠে। পবিত্রা স্পষ্ট জানিয়ে দেন, এখনও বিয়ে নিয়ে কোনও দিনক্ষণ ঠিক হয়নি। তবে কোনও সিদ্ধান্ত নেওয়া হলে সবার আগে সংবাদমাধ্যমকেই আমন্ত্রণ জানাবেন তিনি। আসলে তাঁরা দু'জনেই বিয়ে করতে চান। তবে তার আগে পরিবার ও উপার্জনের প্রতি মনোসংযোগ করতে হবে। পবিত্রার কথায়, এখন প্রচুর পরিমাণে কাজ করতে হবে এবং টাকা উপার্জন করতে হবে। পরিবার হলে, সন্তান জন্মালে খরচও বাড়বে। তাই এখন আয় করতে হবে। আগে এই সমস্ত দিক মজবুত হোক, তার পর বিয়ের বিষয়ে ভাবা যাবে।

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে পবিত্রার সঙ্গে সম্পর্ক নিয়ে বিস্তারিত জানান এজাজও। তাঁর কথায়, একজন মানুষের আসল চেহারা বোঝার জন্য বিগ বসের ঘরের থেকে আর কোনও আদর্শ জায়গা নেই। এখানে নানা ধরনের গেমের মধ্য দিয়ে একজনের আসল রূপ বেরিয়ে আসে। তাই পবিত্রাকে চিনতেও খুব একটা অসুবিধা হয়নি। তাঁকে ভালো ভাবে জানা গিয়েছে। এজাজ বলেন, পবিত্রা খুব যত্নশীল। অনেক সময় এজাজের জন্য রান্নাও করেন তিনি। ইতিমধ্যেই দু'জনে অনেকটা সময় একসঙ্গে কাটিয়ে ফেলেছেন। তবে এখনও বেশ কিছু জিনিস ঠিক করতে হবে। নিজেদের ভবিষ্যৎ সুরক্ষিত ও সুন্দর করতে একাধিক সিদ্ধান্ত নিতে হবে। কারণ কেউই বাচ্চা নন। আর এটা কোনও ডেটিং গেম নয়। প্রেম বা বিচ্ছেদ দু'টি সম্পর্কেই সচেতন দু'জনে। তাই সমস্ত দিক বিচার করে বিয়ের সিদ্ধান্ত নিতে হবে।

প্রসঙ্গত, বিগ বস ১৪-র ঘরে থাকাকালীন একে অপরের কাছাকাছি এসেছিলেন দু'জনে। তার পরও তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। সম্প্রতি, মুম্বইয়ে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন এজাজ এবং পবিত্রা। কালো পোশাকে দু'জনকে বেশ মানিয়েছিল। ক্যামেরার সামনেও অল্পবিস্তর খুনসুটি ধরা পড়ে। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে সম্পর্কের কথা স্বীকার করেছিলেন পবিত্রা। তিনি জানান, এজাজের সঙ্গে তাঁর সম্পর্ক শুধুমাত্র দর্শকদের দেখানোর জন্য নয়। তাঁদের অনুভূতি স্বচ্ছ। যা আছে সেটা পুরোটাই সত্যি। তাঁরা একে অন্যের প্রতি যত্নশীল। বলা বাহুল্য, দু'জনেরই বিয়ে করার ইচ্ছে রয়েছে। উভয়ের বক্তব্যে ইতিমধ্যে সেই বিষয়টি স্পষ্ট হয়ে উঠেছে। সব কিছু ঠিকঠাক থাকলে হয় তো এই বছরই বিয়ে করবেন দু'জনে। আপাতত অপেক্ষা জারি!

Published by:Rukmini Mazumder
First published: