Dev-Srabanti: সব বিরোধ ভুলে ঘর নয়, 'খেলাঘর' বাঁধছেন দেব-শ্রাবন্তী

Dev-Srabanti: সব বিরোধ ভুলে ঘর নয়, 'খেলাঘর' বাঁধছেন দেব-শ্রাবন্তী

dev srabanti

Dev-Srabanti: জানা যায় দেবই নাকি এই ছবির জন্য শ্রাবন্তীর নাম সাজেস্ট করেছেন। তবে ছবির গল্প ঠিক কোন ধারায় এগোবে তা এখনই জানাননি পরিচালক।

  • Share this:

    #কলকাতা: দেব ও শ্রাবন্তী বাঙালির পছন্দের জুটি। তাঁদের অভিনীত বহু ছবি দাগ কেটেছে বাঙালি হৃদয়ে। কিন্তু এখন হিসেবটা একেবারেই উল্টো। কারণ রাজনীতির মাঠে দু'জনের জুটি বাঁধা তো দূর, তাঁরা একেবারেই আলাদা দলের। তৃণমূলের হয়ে এখন বিজেপিকে একহাত নিচ্ছেন সাংসদ দেব (Dev)। অন্যদিকে গেরুয়া শিবিরে যোগ দিয়ে তৃণমূল সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কিন্তু এ তো রাজনীতির হিসেব। দু'জনের মত আলাদা হতেই পারে, দলও আলাদা হতে পারে। তার সঙ্গে কোনও সম্পর্ক নেই এই দুইয়ের ব্যক্তিগত কর্মজীবনের।

    দু'জনেই অভিনেতা। তাই রাগ, ঝগড়া, মতবিরোধ সবটুকু ওই রাজনীতির মঞ্চেই শেষ। পর্দায় কিন্তু তাঁরা আবার একে অপরের সঙ্গে ভালোবাসার অভিনয়ে মাতবেন বিনা দ্বিধায়। রাজনীতির ময়দানে যতই 'খেলা হবে' হোক, বাস্তব জীবনে বড় পর্দায় 'খেলাঘর' বাঁধতে চলেছেন এই দুই জুটি। ‘অমানুষ’ ছবির জনপ্রিয় গান ‘কী আশায় বাঁধি খেলাঘর...’ লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘খেলাঘর’ ছবির নির্যাস যেন গানের ওই লাইনটার মধ্যেই রয়েছে। আধুনিক সমাজে নারী-পুরুষের সম্পর্কের ক্রাইসিসের গল্প বলবে ‘খেলাঘর’। প্রথম বার দেব, শ্রাবন্তী এবং পাওলি দাম একসঙ্গে কাজ করবেন। এই ছবির কথা দেব নিজের  ইনস্টাগ্রামে সকলকে জানিয়েছেন। শ্রাবন্তী ও পাওলির সঙ্গে  এই পারিবারিক ড্রামা ছবিতে কাজ করতে পারায় তিনি আনন্দিত। সে কথাও লিখেছেন।

    এই পরিচালক জুটির আগের দুই ছবি 'মাটি' ও 'সাঁঝবাতি' সম্পর্কের গল্প বলে। প্রথম ছবিতে অভিনয় করেছিলেন পাওলি দাম। দ্বিতীয় ছবিতে দেবকে দেখা গিয়েছে। তবে শ্রাবন্তীর সঙ্গে প্রথম বার কাজ করছেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়। তবে রাজনৈতিক তরজা কি এই ছবিতে দেব শ্রাবন্তীর রসায়নে প্রভাব ফেলবে? একটি সাক্ষাৎকারে দেব জানিয়েছেন, " রাজনীতি আলাদা জায়গায়। আমাদের কাজ বা অভিনয় অলাদা জায়গায়। অভিনয়ের সূত্র ধরেই আমরা একে অপরকে চিনি। সেখানে রাজনীতি কেন আসবে?" এও জানা যায় দেবই নাকি এই ছবির জন্য শ্রাবন্তীর নাম সাজেস্ট করেছেন। তবে ছবির গল্প ঠিক কোন ধারায় এগোবে তা এখনই জানাননি পরিচালক। দেখা যাক রাজনীতির মঞ্চ থেকে পর্দায় কতটা জমে ওঠে দেব শ্রাবন্তীর রসায়ন।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর