Bonny-Koushani: এক মুখে মিশে গেলেন বনি-কৌশানি ! জটিল 'ধাঁধা'য় টলিউড

Bonny-Koushani: ফের একবার জুটি বাঁধবেন বনি-কৌশানি। তারই প্রথম ঝলক ধরা পড়ল নেট মাধ্যমে।

Bonny-Koushani: ফের একবার জুটি বাঁধবেন বনি-কৌশানি। তারই প্রথম ঝলক ধরা পড়ল নেট মাধ্যমে।

  • Share this:

    #কলকাতা: বনি-কৌশানি। টলিউডের জনপ্রিয় জুটি। রিল লাইফ থেকে রিয়েল লাইফেও প্রেমের বাঁধনে আটকা এই জুটি। বহু ছবিতে তাঁদেরকে এক সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে। নতুন প্রজন্ম দারুণ পছন্দ করে বাংলা ছবির এই জুটিকে। ফের একবার জুটি বাঁধবেন বনি-কৌশানি। তারই প্রথম ঝলক ধরা পড়ল নেট মাধ্যমে।

    অর্ধেক বনি, অর্ধেক কৌশানি। মুখের এক দিক মহাদেবের আদলে তো অন্যদিক পার্বতীর আদলে। মহাদেবের সাজে বনি, পার্বতী কোশানি। ছবির পোস্টারেই নজর কেড়েছেন তাঁরা। ছবির নাম 'ধাঁধা" সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছেন বনি এবং কৌশানি। জুলাই মাসের শেষেই এই ছবির শ্যুটিং শুরু হতে পারে কাশ্মীরে। তবে এই ছবি কোনও প্রেমের ছবি নয়, হরর কমেডি।

    ছবিটির পরিচালনা করছেন শামিম আহমেদ। ভারত বাংলাদেশের যৌথ উদ্যোগেই তৈরি হচ্ছে 'ধাঁধা'। গল্পের বিষয় বেশ অন্যরকম। বনির সঙ্গে তাঁর বাবার সম্পর্ক বেশ খারাপ। বাড়ি ছেড়ে বিদেশে চলে যায় বনি। এর মাঝেই বাবার মৃত্যুর খবর পেয়ে দেশে ফিরে আসে সে। এবং বাড়ি ফিরতেই নানা ভৌতিক কাণ্ড ঘটতে থাকে। সত্যিই কি বাবা মারা গিয়েছেন, নাকি এর পিছনে রয়েছে অন্য রহস্য। বনির বাবার চরিত্রে অভিনয় করছেন রজতাভ দত্ত। লকডাউনের আগে অর্থাৎ করোনার দ্বিতীয় ঢেউ আসার আগেই এই ছবির গানের শ্যুট হয়ে যায়। কিন্তু লকডাউন ও করোনা আসায় ফের আটকে যায় ছবির কাজ। তবে ফের সকলে আশাবাদি ছবির শ্যুটিং শুরু করা নিয়ে। 'জতুগৃহ'র শ্যুটিং থেকে ফিরেই বনি ছুটবেন 'ধাঁধা'র শ্যুটিংয়ে কাশ্মীর। তবে তার আগেই এই ছবির পোস্টার নিয়ে চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে। বনি-কৌশানির নতুন কাজ দেখার জন্য অনেকেই আগ্রহ প্রকাশ করেছেন। বহু মানুষ নেট মাধ্যমে প্রশংসা করেছেন তাঁদের নতুন লুকের। এখন দেখার এই ছবির কাজ কবে শেষ হয়। এবং মুক্তির দিন কবে ঠিক হয়!

    Published by:Piya Banerjee
    First published: