Home /News /entertainment /
Yami Gautam Skin Disease: দীর্ঘ বছর ধরে এই জটিল রোগে ভুগছেন ইয়ামি গৌতম, জানালেন নিজেই!

Yami Gautam Skin Disease: দীর্ঘ বছর ধরে এই জটিল রোগে ভুগছেন ইয়ামি গৌতম, জানালেন নিজেই!

ইয়ামি গৌতম

ইয়ামি গৌতম

ত্বকের এক জটিল সমস্যায় ভুগছেন (Yami Gautam Skin Disease) বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)।

  • Share this:

    #মুম্বই: ত্বকের এক জটিল সমস্যায় ভুগছেন (Yami Gautam Skin Disease) বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)। গত সোমবার নিজেই নিজের ত্বকের এই রোগের সম্পর্কে জানিয়েছেন অভিনেত্রী (Yami Gautam Skin Disease)। এবং তিনি জানিয়েছেন, বহু বছর ধরেই এই সমস্যাকে নিয়ে রয়েছেন তিনি, যা কখনও পুরোপুরি সেরে উঠবে না (Yami Gautam Skin Disease)। ইনস্টাগ্রামে এই রোগের সম্পর্কে নিজেই জানিয়ে নিজের ভয় ও নিরাপত্তাহীনতাকে কাটাতে চেয়েছেন ইয়ামি (Yami Gautam)।

    নিজের সোশ্যাল মিডিয়া পেজে লেটেস্ট ফোটোশ্যুটের কিছু ছবি শেয়ার করে ইয়ামি গৌতম (Yami Gautam) নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এই সিক্রেট। জানিয়েছেন স্কিনের সমস্যা রয়েছে তাঁর, যা ডাক্তারি পরিভাষায় পরিচিত কেরাটোসিস পিলারিস। এবং তারই সঙ্গে দীর্ঘ একটি পোস্ট করেছেন তিনি। ইয়ামির কথায়, 'আমি ভাবলাম হে ইয়ামি! কেন তুমি এটাকে মেনে নেবে না, এবং ভাববে না এরকম হতেই তো পারে! এরকমই থাকুক (হ্যাঁ, আমি নিজের সাথেই কথা বলছিলাম)। যারা এই সমস্যার কথা জানেন না, তাঁদের জন্য বলি এক্ষেত্রে ত্বকে ছোট ছোট ফুসকুড়ি দেখা যায়।'

    ইয়ামি গৌতমের অসাধারণ সৌন্দর্যও ছবির পর্দায় জাদু তৈরি করেছে। কখনও 'বালা', কখনও 'ভূত পুলিশ' কখনও আবার 'ভিকি ডোনার'-এ বাঙালি মেয়ে হিসেবে, তাঁর নানা রূপ আমরা দেখেছি। সেই অসাধারণ সৌন্দর্যের অধিকারী ইয়ামি গৌতমই এখন ত্বকের সমস্যায় ভুগছেন। কী এই কেরাটোসিস পিলারিস? কেরাটোসিস পিলারিস ত্বকের এমন একটা অসুখ, যেখানে ত্বক শুষ্ক হয়ে যায়। ত্বকে খসখসে ভাব দেখা দেয়। পাশাপাশি ত্বকে ছোট ছোট ফোলা ফোলাভাবও দেখা দেয়। এই সমস্যা সাধারণত হাতের উপরের অংশে, থাইতে কিংবা চিবুকে দেখা দেয়।

    আরও পড়ুন: বেনারসি পছন্দ করেন? ইয়ামি গৌতমের এই শাড়ির দাম আপনার আন্দাজেরও বাইরে!

    ইয়ামি ইনস্টাগ্রামে আরও লিখেছেন, 'হ্যালো আমার ইনস্টা পরিবার। সম্প্রতি আমি কিছু ফোটোশ্যুটের জন্য শ্যুটিং করেছিলাম। কিন্তু যখন তাঁরা পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করে ছবিগুলি পোস্ট করতে যাচ্ছেন, সেই সময় তাঁরা আমার ত্বকের কেরাটোসিস পিলারিস সমস্যার কথা বলেন। আমি ভাবলাম, কি হল ইয়ামি, কেন তুমি অস্বস্তি বোধ করছ? এটা মেনে নিতেই বা কেন সমস্যা হবে তোমার? তুমি যে এটার মধ্যে থাকো, সেটা মেনে নাও এবং যেতে দাও। হ্যাঁ, আমি এই সমস্যা নিয়ে চিৎকার করে কথা বলতে পারি। যাঁরা ত্বকের এই সমস্যার কথা আগে কখনও শোনেনি, তাঁরা জেনে রাখুন, এই সমস্যায় ত্বকে ছোট ছোট ফোলা ফোলা জিনিস দেখা দেয়। এই সমস্যা আমার টিন এজ থেকেই হয়। আর এখনও পর্যন্ত এই সমস্যা সেরে যায়নি।' কাজের দিক থেকে ইয়ামি গৌতমকে তাঁর আগামী ছবি 'দশভি', 'এ থার্সডে', 'লস্ট', 'ও মাই গড টু' ছবিতে দেখা যাবে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Dry skin, Skin problem, Yami Gautam

    পরবর্তী খবর