বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সারার কোলে উঠলেন বরুণ, নবাব-কন্যার মাখন নরম পায়ে লাগল চোট!

সারার কোলে উঠলেন বরুণ, নবাব-কন্যার মাখন নরম পায়ে লাগল চোট!

হঠাৎই সারার কোলে চড়ে বসলেন বরুণ । বরুণকে কোলে তুলে সারার পা লাগল চোট । দেখুন সেই ভিডিও

  • Share this:

#মুম্বই: সময়টা ৯০-এর দশক ৷ গোবিন্দা-করিশ্মা জুটিকে সঙ্গে নিয়ে একের পর এক হিট দিয়ে যাচ্ছেন ডেভিড ধাওয়ান ৷ ‘কুলি নাম্বার ওয়ান’ ছবি তো বক্স অফিসে সেই সময় ঝড় তুলেছিল ৷ সেই ছবিরই রিমেক নিয়ে আসতে চলেছেন ডেভিড-পুত্র বরুণ ধাওয়ান ও সারা আলি খান ।

পুরনো ওয়াইনকে নতুন বোতলে বন্দী করে নতুন ‘কুলি নং ওয়ান’-এ দেখা যাবে বরুণ-সারার সুপারহিট জুটিকে । গল্পের মোচড় একই রেখে, ট্রিটমেন্ট একেবারে নতুন কায়দায় ৷ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার ৷ যা কিনা বলিউডের চর্চায় এন্ট্রি নিয়ে ফেলেছে ৷ শুধু তাই কী তাই? ট্রেলারে দেখানো বরুণ ও সারার চুমু নিয়েও তোলপাড় গসিপ দুনিয়া । সারা-বরুণের কুলি নাম্বার ওয়ান ২৫ ডিসেম্বর, বড়দিনের দিনই মুক্তি পাবে অ্যামাজন প্রাইমে ৷ করোনার আবহের জন্যই হলের মুখ দেখতে পেল না ছবিটি ৷ তবে ওটিটি-তে যে দর্শকদের মন কাড়বে কুলি নাম্বার ওয়ান, তা ট্রেলার দেখেই আন্দাজ করা যাচ্ছে ৷

প্রায় রোজই এই ছবির নানা ঝলক সামনে আনছেন বলিউডের নতুন প্রজন্মের এই জুটি । কখনও গানের সিকোয়েন্স, কখনও শ্যুটিংয়ের মজা, কখনও বা টিকটক, কখনও দেদার খুনসুটি । সারা আর বরুণকে দেখলে গোবিন্দা-করিশ্মা জুটিকে মনে পড়বেই ।

View this post on Instagram

A post shared by Voompla (@voompla)

সম্প্রতি আরও একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় । শ্যুটের মাঝের বিরতিতে একটু মজা করছেন সারা আর বরুণ । মিষ্টি একটি নীল রঙা শর্ট ড্রেসে দাঁড়িয়ে রয়েছেন সারা । অন্যদিকে বরুণ স্যান্ডো গেঞ্জি আর ট্রাকস্যুট পরা । হঠাৎই সারার কোলে চড়ে বসলেন বরুণ । বরুণকে কোলে তুলে সারার পা লাগল হালকা চোট । দু’জনেই হাসতে হাসতে লুটিয়ে পড়লেন ।

Published by: Simli Raha
First published: December 22, 2020, 7:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर