বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'অবৈধ কারবারে ৩কোটির ফ্ল্যাট কিনেছেন ঊর্মিলা', কঙ্গনার মন্তব্যে এবার পাল্টা জবাব অভিনেত্রীর

'অবৈধ কারবারে ৩কোটির ফ্ল্যাট কিনেছেন ঊর্মিলা', কঙ্গনার মন্তব্যে এবার পাল্টা জবাব অভিনেত্রীর

কঙ্গনা দাবি করেছেন, ঊর্মিলা তাঁর ৩ কোটি টাকার অফিসটি অবৈধ কারবারের মাধ্যমে কিনেছেন। একটি ভিডিওর মাধ্যমে তার পাল্টা জবাব দিয়েছেন ঊর্মিলা।

  • Share this:

#মুম্বই: মাস কয়েক আগেই অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকরকে সফট পর্ন তারকা বলে আক্রমণ করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। নেটদুনিয়ায় দুই অভিনেত্রীর বচসায় এখনও ইতি হয়নি। এবার ঊর্মিলা পাল্টা জবাব দিলেন কঙ্গনাকে। কঙ্গনা দাবি করেছেন, ঊর্মিলা তাঁর ৩ কোটি টাকার অফিসটি অবৈধ কারবারের মাধ্যমে কিনেছেন। একটি ভিডিওর মাধ্যমে তার পাল্টা জবাব দিয়েছেন ঊর্মিলা।

তিনি জানিয়েছেন, অফিস কেনার যাবতীয় কাগজপত্র তিনি কঙ্গনাকে দেখাতে চান। আর তাই কঙ্গনার সঙ্গে দেখা করতে চান। ঊর্মিলা বলছেন, নমস্কার কঙ্গনাজি। আমার জন্য আপনার যে উচ্চ ধারণা রয়েছে, আমি তা শুনেছি। পুরো দেশ শুনেছে। আজ পুরো দেশের সামনে আমি বলতে চাই, তুমি দিন ও একটা জায়গা ঠিক করো। আমি আমার কাগজপত্র নিয়ে পৌঁছে যাব। ২৫-৩০ বছর ধরে আমি যে কঠোর পরিশ্রম করেছি, তা থেকেই ২০১১-য় আমি এই আন্ধেরিতে বাড়ি কিনেছি। আমি ফ্ল্যাটের যাবতীয় কাগজপত্র নিয়ে আসব। মার্চের প্রথম সপ্তাহে আমি সেই বাড়ি বিক্রি করেছি। তার কাগজও আনব। এখন যে বাড়ি কিনেছি তার কাগজও থাকবে। রাজনীতিতে আসার বহু আগেই আমি বাড়িটি কিনেছিলাম। তোমায় দেখাতে চাই।

সঙ্গে ঊর্মিলা আরও বলছেন, বদলে আমি একটা জিনিস চাই। কোটি কোটি মানুষ যে কর দিচ্ছে,,তা থেকেই আপনাকে ওয়াই প্লাস নিরাপত্তা দিচ্ছে কেন্দ্র। কারণ আপনি বলেছেন, আপনার কাছে মাদকযোগ সংক্রান্ত বহু খবর রয়েছে যা আপনি এনসিবিকে বলতে চান। পুরো দেশ সেটার জন্য অপেক্ষা করছে। আপনি দয়া করে সেই নামগুলি প্রকাশ করুন। আপনার উত্তরের অপেক্ষায় রইলাম।

রবিবার একটি সংবাদমাধ্যমের পক্ষ থেকে পোস্ট করা হয়, শিবসেনা যোগ দেওয়ার পরেই ঊর্মিলা ৩ কোটি টাকার একটি অফিস কিনেছেন। সেই পোস্ট শেয়ার করে কঙ্গনা লেখেন, ঊর্মিলাজি, আমি নিজের পরিশ্রমে অফিস বানিয়েছিলাম। কংগ্রেস ভেঙে দিচ্ছে। সত্যি বিজেপিকে খুশি করে ২৫-৩০টা মামলায়ই আমি জড‌়িয়েছি। আমিও যদি আপনার মতো কংগ্রেসকে খুশি করতাম, কত ভালো হত। আমি কি বোকা।

কঙ্গনার এই পোস্টের জন্যই পাল্টা জবাব দিয়ে ভিডিও পোস্ট করেছেন ঊর্মিলা।

Published by: Swaralipi Dasgupta
First published: January 4, 2021, 10:06 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर