corona virus btn
corona virus btn
Loading

রেনের তখন দুই, সুস্মিতার বয়স ২৬ ! ছবি শেয়ার করে আবেগে ভাসলেন অভিনেত্রী !

রেনের তখন দুই, সুস্মিতার বয়স ২৬ ! ছবি শেয়ার করে আবেগে ভাসলেন অভিনেত্রী !
photo source Instagram

রেনের ছোটবেলার ছবি শেয়ার করলেন সুস্মিতা।

  • Share this:

#মুম্বই: সুস্মিতা সেন আবার ফিরেছেন স্বমহিমায়। 'আরিয়া'য় তাঁর অভিনয় দেখে ফের একবার মুগ্ধ দর্শক। সিরিজটি একবার চালালে শেষ না করে উঠতে পারবেন না। সুস্মিতার ফিরে আসাকে স্বাগত জানিয়েছে সকলে। সলমন খানও শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। সুস্মিতার অভিনয় দেখে তিনি বলেছেন 'দাবাঙ্গি'। 'দাবাঙ্গ' সলমনের জনপ্রিয় ছবির মধ্যে একটি। সেই চরিত্রে কোনও মহিলা অভিনয় করতে পারলে, সেটা সুস্মিতা। এমনটাই মনে করেন সলমন।

 
View this post on Instagram
 

Sometimes I look at these pictures & wonder, when I see Renee & me even at age 2 yrs & 26yrs old...the child was always me!!!It’s magical to realise I am the one who’s been mothered all along!!! #sharing #precious #memories #mother #daughter #journey I love you guys!!! #duggadugga

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

সুস্মিতা ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। ছবির প্রচারও করেছেন তিনি এখানেই। সুস্মিতা তাঁর দুই মেয়ের সিঙ্গল মাদার। একা হাতে সাহসের সঙ্গে বড় করছেন দুই দত্তক কন্যাকে। রেনেকে তিনি প্রথম নিজের বুকে টেনে নিয়েছিলেন। আজ রেনে অনেকটাই বড়। রেনের ছোটবেলার ছবি শেয়ার করলেন সুস্মিতা। লিখলেন, "আমি এই ছবিটার দিকে যখনই দেখি আবেগে ভেসে যাই। এই সময় রেনের বয়স ২ বছর আমার ২৬। বাচ্চারা সব সময় আমার সঙ্গে থাকে। আমার অবিশ্বাস্য লাগে, যখন মনে হয় সব সময় মন থেকে আমি একজন মা।" এই ছবিতে সুস্মিতাকে ঘিরে ধরে রয়েছে আরও বেশ কিছু খুদে।

 
Published by: Piya Banerjee
First published: June 30, 2020, 5:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर