corona virus btn
corona virus btn
Loading

বান্দ্রার বিলাসবহুল ফ্ল্যাটটির মাসিক ভাড়া ছিল সাড়ে ৪ লাখ টাকা! আর্থিক কষ্টে ভুগছিলেন নায়ক?

বান্দ্রার বিলাসবহুল ফ্ল্যাটটির মাসিক ভাড়া ছিল সাড়ে ৪ লাখ টাকা! আর্থিক কষ্টে ভুগছিলেন নায়ক?

মুম্বইয়ের বান্দ্রায় যে ফ্ল্যাটটিতে থাকতেন সুশান্ত তার ভাড়া ছিল মাসিক ৪ লাখ ৫১ হাজার টাকা । এই বিপুল অঙ্কের টাকা দিতে গিয়ে কি অর্থনৈতিক সমস্যায় ভুগছিলেন?

  • Share this:

#মুম্বই: কারণ খুঁজছে গোটা দেশ । কেন, কেন, কেন হল এমনটা? সকলের সামনে একটাই প্রশ্ন । কী এমন হয়েছিল, যার জন্য এ ভাবে ছেড়ে যেতে হল নাম-যশ-খ্যাতি-ঐশ্বর্য সবকিছু? রবিবার সুশান্তের বান্দ্রার শখের সেই ফ্ল্যাটটির বেডরুম থেকেই উদ্ধার হয়েছে নায়কের মৃতদেহ । মেডিক্যাল রিপোর্টে দেখা যাচ্ছে মানসিক অবসাদের শিকার ছিলেন অভিনেতা । কী দুঃখ মনের মধ্যে চেপে রেখেছিলেন সুশান্ত সিং রাজপুত ? কেন এরকম পরিণতি প্রতিভাবান নায়কের ? তার উত্তর নেই কারও কাছে । স্তব্ধ গোটা দেশ ৷ গোটা বলিউড ৷

অনেক গুলো প্রশ্ন উঠে আসছে । হয়তো সকলেই চেষ্টা করছেন যুতসই একটা উত্তর খোঁজার । কিন্তু নায়কের কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি । গত কয়েকদিনে অস্বাভাবিক তেমন কোনও কিছুই ঘটেনি । তারপরেও এমন শোচনীয় মৃত্যু কেন? মুম্বইয়ের বান্দ্রায় যে ফ্ল্যাটটিতে থাকতেন সুশান্ত তার ভাড়া ছিল মাসিক ৪ লাখ ৫১ হাজার টাকা । এই বিপুল অঙ্কের টাকা দিতে গিয়ে কি অর্থনৈতিক সমস্যায় ভুগছিলেন? সেটাও অবশ্য হলফ করে বলা যাচ্ছে না । তবে শেষ দিন গুলোয় মা’কে বড্ড মিস করছিলেন । শেষ ইনস্টাগ্রাম পোস্টও মা’কে ঘিরেই । গত ছ’মাস ধরে চিকিৎসা করাচ্ছিলেন ডিপ্রেসনের । এ দিকে আবার শেষ ছবি ‘ছিছোরে’ সুপারহিট । সামনেই মুক্তি পাওয়ার কথা ছিল আরও একটি ছবি ।

মাত্র ৫ দিন আগেই ১৪ তলা থেকে পড়ে মারা গিয়েছিলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা । কিছুদিন আগেই নতুন সম্পর্কে জড়িয়েছিলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে । সেগুলিই কি তবে আরও কয়েকগুন বাড়িয়ে দিয়েছিল তাঁর অবসাদ ? পরিবার সূত্রে খবর, তাঁর বিয়ের তোড়জোড় চলছিল । সব ঠিক থাকলে এ বছরের নভেম্বরেই বিয়ের কথা চলছিল নায়কের । অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গেই কি তবে চার হাত এক হওয়ার কথা ছিল? তা অবশ্য জানা যায়নি ।

Published by: Simli Raha
First published: June 15, 2020, 9:30 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर