আবারও বিস্ফোরণ! সমালোচকদের জবাব দিলেন সঞ্জয় দত্ত

সঞ্জুর সমালোচনা নিয়ে মুখ খুললেন সঞ্জয় দত্ত ।

সঞ্জুর সমালোচনা নিয়ে মুখ খুললেন সঞ্জয় দত্ত ।

  • Share this:

    #মুম্বই:  মুক্তির এক সপ্তাহেই লাভের অঙ্ক ২০০ কোটি ছুঁয়ে ফেলেছে । রণবীর কাপুরের অভিনয়ের প্রশংসা চলছে সর্বত্র । কিন্ত একটি সমালোচনা চলতেই থাকছে 'সঞ্জু' কে ঘিরে । দর্শক ও সমালোচকদের একটি অংশ মনে করছেন এই বায়োপিকে সঞ্জয় দত্তের জীবনের অনেক গুরুত্বপূর্ন ঘটনাই এই ছবি থেকে বাদ পড়েছে । একজন অপরাধীকে মহিমান্বিত করার অভিযোগও উঠেছে এই ছবির বিরুদ্ধে। দত্তের ইমেজ সংশোধন করার জন্য হিরানি একটি 'প্রোপাগান্ডা' ছবি বানিয়েছেন, এই অভিযোগও উঠেছে ।

    এই সমস্ত কিছুর মধ্যেই এবার মুখ খুলেছেন খোদ 'সঞ্জু ' সঞ্জয় দত্ত । একটি টেলিভিশন সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন দর্শকই সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন ছবিটির সত্যতার ব্যাপারে । তিনি বলেছেন, তাঁর সঠিক ইমেজটা ঠিক কি সেটা 'মুন্নাভাই' সিরিজ মুক্তি পাওয়ার সময় থেকেই দর্শক জানেন । তাই শুধুমাত্র তাঁর সুখ্যাতি করার জন্য ৩০-৪০ কোটি টাকা ব্যয় করে একটি চলচ্চিত্র বানানোর যুক্তিটি সম্পূর্ণ ভিত্তিহীন ।

    ছবিটিতে রণবীর অভিনীত চরিত্রটির সাথে প্রকৃত সঞ্জুর মধ্যে আদৌ মিল আছে কিনা এই প্রশ্নে তিনি জানিয়েছেন তিনি কুখ্যাত নন । তাঁর অগণিত ভক্ত তাঁকে ভালবাসেন । তিনি সুপারস্টার সুনীল দত্তের পুত্র বলে আলাদাভাবে জীবনযাপন কোনোদিনই করেননি ।

    আরও পড়ুন: স্মৃতির সরণিতে কিংবদন্তি সুরকার মদন মোহন . . .

    তিনি জানিয়েছেন জীবনে বেশ কয়েকটি চরম ভুল সিদ্ধান্ত নিয়েছেন তিনি যার জন্য জেলেও যেতে হয়েছে তাঁকে । কিন্তু তিনি কখনোই আফসোস করে বাদবাকি জীবন কাটাতে চান না ।

    First published: