corona virus btn
corona virus btn
Loading

অচেনা মহিলার মানবিকতায় মুগ্ধ নেটিজেনরা ! মানবিক ভিডিও শেয়ার করলেন রীতেশ দেশমুখ !

অচেনা মহিলার মানবিকতায় মুগ্ধ নেটিজেনরা ! মানবিক ভিডিও শেয়ার করলেন রীতেশ দেশমুখ !
photo source twitter

এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়েছে। মুখে মাস্ক পরা ওই মহিলার প্রশংসা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

#মুম্বই: রীতেশ দেশমুখ বলিউডের জনপ্রিয় মুখ। তাঁর মিষ্টি অভিনয় সকলের বেশ পছন্দ। তবে রিতেশ খুবই সাদা মনের মানুষ। কি কাজ পেলেন তা নিয়ে তিনি ভাবেন না। ছবির চরিত্র পছন্দ হলেই তিনি রাজি কাজ করতে। হতে পারে সেটা সাইড হিরোর চরিত্র। বেশির ভাগ কমেডি ছবি করতেই তিনি ভালবাসেন। তাঁর অভিনীত 'মস্তি' ছবিটি এখনও সকলে মনে রেখেছে। তারপর অনেক ওই ধরণের ছবি হয়েছে। কিন্তু 'মস্তি'ই সেরা।

জেনেলিয়ার সঙ্গে কাজ করতে গিয়েই প্রেম। তারপর বিয়ে। তবে বিয়ের পর জেনেলিয়া সেভাবে কাজ না করলেও, রীতেশকে কিন্তু মাঝে মধ্যেই কাজ করতে দেখা যায়। করোনার জন্য তাঁর দু'টো ছবির মুক্তিও পিছিয়ে গেছে। একটি ছবিতে তাঁকে প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবিটির নাম 'মরজাবা'। এছাড়াও 'বাগি ৩'-তেও আছেন তিনি।

রীতেশ সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই মজার ভিডিও পোস্ট করেন তিনি। তবে এবার একটি চোখে জল আনা ভিডিও শেয়ার করলেন তিনি। রাস্তায় এক বয়স্ক ভদ্রলোক বাস ধরার জন্য হেঁটে আসছেন। হাতে লাঠি। বয়সের ভারে তিনি জর্জরিত। এমন সময় বাস তাঁকে না দেখেই চলে যাচ্ছিল। এই ঘটনা দেখতে পেয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা এক মহিলা ছুঁটে আসেন। তিনি প্রথমে দৌড়ে গিয়ে বাস থামান। তারপর বৃদ্ধ মানুষটিকে বাসে তুলে দেন। এই ভিডিও শেয়ার করে রিতেশ লিখেছেন, 'স্যালুট। সকলের এমনটাই হওয়া উচিত।" এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়েছে। মুখে মাস্ক পরা ওই মহিলার প্রশংসা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 
Published by: Piya Banerjee
First published: July 9, 2020, 8:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर