Home /News /entertainment /
OTT প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে পরিণীতি চোপড়া অভিনীত সাইনা নেহওয়ালের বায়োপিক

OTT প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে পরিণীতি চোপড়া অভিনীত সাইনা নেহওয়ালের বায়োপিক

সাইনার ভূমিকায় এ বার পরিণীতি চোপড়া । ছবি: ইনস্টাগ্রাম ।

সাইনার ভূমিকায় এ বার পরিণীতি চোপড়া । ছবি: ইনস্টাগ্রাম ।

সাইনা নেহওয়ালের বায়োপিকে প্রথমে কাস্ট করা হয়েছিল শ্রদ্ধা কাপুরকে । কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে পরে শ্রদ্ধাকে সরিয়ে সেই জায়গা দখল করেন পরিণীতি চোপড়া ।

  • Share this:

    #মুম্বই: পরিণীতিকে শেষ বড় পর্দায় দেখা গিয়েছিল প্রায় বছর দুয়েক আগে । না, এর জন্য প্যানডেমিক বা লকডাউনকে দায়ী করা যায় না । বরং নায়িকার খারাপ কেরিয়ার গ্রাফই রয়েছে এর মূলে । ২০১৯ সালে ‘জাবারিয়া জোড়ি’তে অভিনয় করেছিলেন পরিণীতি । বলাই বাহুল্য, সেই ছবি মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে । এরপর ‘ফ্রোজেন ২’-এর হিন্দি ভার্সনে অ্যানার গলায় ডাব করেছিলেন পরিণীতি । এই ছবিতে গলা দিয়েছিলেন পরিণীতির দিদি প্রিয়াঙ্কা চোপড়াও । এরপর থেকে হঠাৎই হাওয়া হয়ে যান ‘ইশকজাদে’-র নায়িকা ।

    তবে খুব শীঘ্রই আবার সিলভার স্ক্রিনে ফিরতে চলেছেন পরি । তাঁকে দেখা যাবে ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকে । পাশাপাশি নেটফ্লিক্সের ‘হোয়াইল অ্যা গার্ল অন দ্য ট্রেন’ ছবিতেও কাজ করেছেন তিনি । সম্প্রতি জানা গিয়েছে, সাইনার বায়োপিকটিও মুক্তি পাবে কোনও ওটিটি প্ল্যাটফর্মে ।

    লকডাউনের পর সিনেমা হল খুললেও এখনও হলমূখী নন সাধারণ দর্শকরা । করোনা সংক্রমণের কথা মাথায় রেখে অনেকেই সিনেমাহল এড়িয়ে চলছেন । তার থেকে বাড়িতে বসে সিনেমা দেখতেই স্বাচ্ছন্দ্য বোধ করছেন সাধারণ মানুষ । পাশাপাশি গত নভেম্বর থেকে সিনেমাহল খুললেও তাতে অর্ধেক দর্শক ঢোকার অনুমতি দেওযা হচ্ছে ।

    সব মিলিয়ে বড় পর্দার যা অবস্থা তাতে বেশিরভাগ ছবি নির্মাতাই চাইছেন ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে মানুষের বেশি কাছে পৌঁছতে । তবে কোন ডিজিটাল প্ল্যাটফর্মে এই বায়োপিক মুক্তি পাবে তা এখনও জানানো হয়নি ।

    সাইনা নেহওয়ালের বায়োপিকে প্রথমে কাস্ট করা হয়েছিল শ্রদ্ধা কাপুরকে । কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে পরে শ্রদ্ধাকে সরিয়ে সেই জায়গা দখল করেন পরিণীতি চোপড়া । এখন দেখার পর্দায় সাইনা’কে কতটা দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলতে পারেন পরিণীতি ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Parineeti Chopra, Saina Nehwal

    পরবর্তী খবর