Home /News /entertainment /
'নেহু'র ম্যান' তিনিই, হাতেনাতে প্রমাণ দিলেন রোহনপ্রীত, কাণ্ড দেখে কেঁদে একসা গায়িকা

'নেহু'র ম্যান' তিনিই, হাতেনাতে প্রমাণ দিলেন রোহনপ্রীত, কাণ্ড দেখে কেঁদে একসা গায়িকা

ভ্যালেন্টাইন'স ডে উপলক্ষ্যে তিনি স্ত্রীকে ঠিক কী কী উপহার দিয়েছেন, তা এখনও প্রকাশ্যে আসেনি। তবে সারপ্রাইজ দিয়েছেন তো বটেই! নিজের হাতে সুন্দর করে ট্যাটু লিখিয়েছেন- Nehu’s Man!

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: খুব বেশি দিন ধরে কিন্তু তাঁদের প্রেম চলছে না! বড় জোর গত বছরের শেষের একটু আগে থেকে। তার পর ২০২০ সালে বেশ চটপট গাঁটছড়া বেঁধে ফেললেন নেহা কক্কর (Neha Kakkar) আর রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)। গায়িকা এই ব্যাপারে স্পষ্টাস্পষ্টি জানিয়েছিলেন তাঁর মনের কথা। রোহনপ্রীতকে দেখেই তিনি বুঝতে পেরেছিলেন যে ভালোবাসা তাঁর জীবনে শেষমেশ ধরা দিতে চলেছে। বয়সে ছোট রোহনপ্রীতের প্রথমে অবশ্য এত তাড়াতাড়ি বিয়ে করা নিয়ে কিঞ্চিৎ খটকা ছিল, পরে আকুল প্রেমের টানে তিনিও পায়ে পায়ে এগিয়ে যান বিবাহমণ্ডপের দিকে- এই সব কিছু দ্য কপিল শর্মা (The Kapil Sharma Show) শোয়ের মারফত আমাদের বিয়ের পর জানিয়েছিলেন তাঁরা।

তা, বিয়ের পরেই দোরগোড়ায় কড়া নেড়েছে ভ্যালেন্টাইন'স ডে। নেহা আর রোহনপ্রীত যে রকম ভাবে নানা অনুষ্ঠানে নিজেদের মেলে ধরেন, এবারটাও তার ব্যতিক্রম হল না। ভ্যালেন্টাইন'স ডে উপলক্ষ্যে তাঁরা হাজির হয়েছিলেন ইন্ডিয়ান আইডল (Indian Idol)-এর বিশেষ অনুষ্ঠানে। সেখানে দম্পতি নিজেদের সুরেলা গলায় একের পর এক ভালোবাসার গান গেয়ে মাতিয়ে রেখেছিলে দর্শকদের। কিন্তু এটুকুতেই তাঁদের জীবনে ভ্যালেন্টাইন'স ডে পর্ব সমাপ্ত হয়েছে, তা ভাবলে ভুল হবে। ওটা তো ছিল পেশাগত জীবন, ব্যক্তিগত জীবনে ভালোবাসার একটা বহির্প্রকাশ থাকবে না?

থাকবে না কেন! এই তো বেশ কিছু দিন আগেই এক ভিডিওয় স্বামীর প্রাক্তনদের কথা শোনাতে ছাড়েননি নেহা! তাঁরা রোহনপ্রীতকে কষ্ট দিয়েছেন বলে মারমুখী হয়ে উঠেছিলেন গায়িকা! এবার যেন তাঁর প্রতি স্ত্রীর সেই অধিকারবোধকে টপকে আরও এক ধাপ এগিয়ে গেলেন রোহনপ্রীত। ভ্যালেন্টাইন'স ডে উপলক্ষ্যে তিনি স্ত্রীকে ঠিক কী কী উপহার দিয়েছেন, তা এখনও প্রকাশ্যে আসেনি। তবে সারপ্রাইজ দিয়েছেন তো বটেই! নিজের হাতে সুন্দর করে ট্যাটু লিখিয়েছেন- Nehu’s Man! নেহার মরদ যে তিনিই, ভালোবাসার সঙ্গে সেটাও জানান দিয়েছেন দুনিয়াকে!

কথা হল, ট্যাটু করতে ব্যথা করতে লাগে না?

নেহা না কি এই কথাটাও জানতে চেয়েছিলেন স্বামীর কাছে। জিজ্ঞেস করেছিলেন- ট্যাটু করার ব্যথা কী করে সামলালেন রোহনপ্রীত?

রোহনের প্রীতিভরা উত্তর চোখে জল নিয়ে এসেছে গায়িকার- স্ত্রীর গাওয়া প্রেমের গান গুনগুন করতে করতেই না কি সব ব্যথা ভুলেছেন স্বামী!

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Neha Kakkar, Rohanpreet singh, Valentines day