হোম /খবর /বিনোদন /
'অনেক দিন পর ভালো করে পোশাক পরলাম', বলছেন ৬২-র নীনা গুপ্তা!

Neena Gupta: 'অনেক দিন পর ভালো করে পোশাক পরলাম', বলছেন ৬২-র নীনা গুপ্তা!

নীনা গুপ্তা।

নীনা গুপ্তা।

অভিনয়ের জন্য বহু সময় পরে হলেও, বলিউডের এখন হার্টথ্রব নীনা গুপ্তা (Neena Gupta)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: অভিনয়ের জন্য বহু সময় পরে হলেও, বলিউডের এখন হার্টথ্রব নীনা গুপ্তা (Neena Gupta)। ৬২ বছরের অভিনেত্রী বুধবার ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে নিমেষে ভাইরালও হয়েছেন। নিজের হ্যাপি-গো-লাকি স্বভাব নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। আর সেখানে তাঁকে দেখা যাচ্ছে সিঙ্গল অফ শোল্ডার ও ফ্লিল দেওয়া সাদা পোশাক পরে মনের আনন্দে নাচছেন নায়িকা। আর সেই পোশাক পরে তিনি এতটাই খুশি হয়েছেন যে ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করা থেকে নিজেকে আটকাতে পারেননি।

এই পোশাক পরে ভিডিও শেয়ার করার পিছনে সবচেয়ে বড় হাত রয়েছেন নীনার মেয়ে মাসাবার। পেশাগত দিক থেকে পোশাক ডিজাইনার মাসাবার ডিজাইন করা এই পোশাক পরেই নিজেকে অনেক দিন পর সাজালেন নীনা। এবং সেকথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে নীনা লিখেছেন, 'অনেক দিন পর ভালো করে পোশাক পরে বেরিয়েছি ইনস্টাতে।' সঙ্গে মাসাবা গুপ্তার ডিজাইনার শপকেও ট্যাগ করেছেন নীনা।

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

এর আগেও বহুবার মেয়ে মাসাবার ডিজাইন করা পোশাকে দেখা গিয়েছে নীনাকে। কয়েকদিন আগে মাতৃ দিবসে একই ধরনের পোশাক পরে এই ছবি শেয়ার নীনা শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। নীনা গুপ্তা ও তাঁর স্বামী বিবেক মেহরা মুক্তেশ্বরে থাকেন। সেখানেই মেয়ে মাসাবা ও তাঁর বয়ফ্রেন্ড সত্যদীপ মিশ্র তাঁদের সঙ্গে গিয়ে দেখা করেন।

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

কাজের দিক থেকে নীনা গুপ্তাকে শেষ দেখা গিয়েছে 'সর্দার কা গ্র্যান্ডসন' ছবিতে। এর পর হাতে অনেকগুলি ছবি পাইপলাইনে রয়েছে। রয়েছে রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের সঙ্গে ৮৩ ছবি। কয়েকদিন আগেই নীনা গুপ্তার আত্মজীবনী 'সচ কহুঁ তো' মুক্তি পেয়েছে। জীবনের নানা ওঠা-পড়ার গল্প সেখানে শেয়ার করেছেন অভিনেত্রী। করিনা কাপুর খান উদ্বোধন করেছিলেন নীনার বইটি।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Masaba Gupta, Neena gupta