Mandira Bedi-Raj Kaushal|| নীরবতা ভাঙলেন মন্দিরা বেদি! রাজের মৃত্যুর ৬ দিন পর 'হৃদয় ভাঙা' প্রথম পোষ্টে স্মৃতির ভিড়

রাজের মৃত্যুর পর হৃদয় ভাঙা প্রথম পোষ্ট মন্দিরা বেদির।

স্বামী রাজ কৌশলের (Raj Kaushal) মৃত্যুর ৬ দিনের মাথায় নিরবতা ভাঙলেন অভিনেত্রী সঞ্চালিকা মন্দিরা বেদি (Mandira Bedi)।

  • Share this:

    #মুম্বই: স্বামী রাজ কৌশলের (Raj Kaushal) মৃত্যুর ৬ দিনের মাথায় নিরবতা ভাঙলেন অভিনেত্রী সঞ্চালিকা মন্দিরা বেদি  (Mandira Bedi)। কিছু না বলে শেয়ার করলেন স্বামী রাজের সঙ্গে কাটানো সময়ের হাসি মুখের কয়েকটা ছবি। সম্ভবত কোনও এক নৈশভোজের ছবি শেয়ার করেছে মন্দিরা। সেই ছবি এখন শুধুই স্মৃতি। ছবিতে দেখা যাচ্ছে, হাতে পানীয়ের গ্লাস। রাজের পাশে বসে মন্দিরা। একে ওপরকে ছুঁয়ে রয়েছেন অপার ভালবাসায়। ছবির ক্যাপশনে কিছুই লেখেননি মন্দিরা। দিয়েছেন ভগ্নহৃদয়ের একটি ইমোজি। অর্থাৎ, নিরবেই বুঝিয়ে দিয়েছেন, রাজ অসময়ে এ ভাবে তাঁর হাত ছেড়ে চলে যাওয়ায় ভাল নেই তিনি।

    সোমবারের আগে রবিবারেও সোশ্যাল মিডিয়ায় ফিরেছিলেন মন্দিরা। কিন্তু কোনও পোস্ট করেননি। বরং স্বামীকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী শোকজ্ঞাপনের চিহ্ন হিসেবে ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের হাসিমুখের ছবি সরিয়ে দেন। সেই হাসিমুখের জায়গায় এখন নিকশ অন্ধকার। এ দিন মন্দিরার পোস্ট করা ছবিতে কমেন্ট করেছেন বিনোদন জগতের সঙ্গে যুক্ত বহু মানুষ। ছবিতে কমেন্ট করেছেন করণ জোহর।
    View this post on Instagram

    A post shared by Mandira Bedi (@mandirabedi)

    প্রসঙ্গত, ৩০ জুন ভোর ৪টে নাগাদ হৃদরোগের আক্রান্ত হয়ে আকস্মিক মৃত্যু হয় মন্দিরা বেদির স্বামী পরিচালক রাজ কৌশলের। তার কয়েকদিন আগেও নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি, সস্ত্রীক জাহির খান-সহ বন্ধুদের নিয়ে পার্টিতে মেতেছিলেন তারকা দম্পতি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন পারিবারিক বন্ধু অভিনেত্রী নেহা ধুপিয়া। উল্লেখ্য, ১৯৯৯ সালে মন্দিরার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন রাজ। ২০১১ সালে প্রথম সন্তানের জন্ম দেন মন্দিরা। গত বছরই একটি শিশুকন্যা দত্তক নেন।

    Published by:Shubhagata Dey
    First published: