R Madhavan: ২২ বছরের দাম্পত্য, নতুন 'কাপল গোল' তৈরি করছেন মাধবন-সরিতা!

মাধবন ও সরিতা।

আর মাধবন (R Madhavan) ও তাঁর স্ত্রী সরিতা বিরজে (Sarita Birje) নতুন করে ভালোবাসার রসায়নে ভিজিয়ে 'কাপল গোল' তৈরি করলেন রবিবার।

  • Share this:

    #মুম্বই: আর মাধবন (R Madhavan) ও তাঁর স্ত্রী সরিতা বিরজে (Sarita Birje) নতুন করে ভালোবাসার রসায়নে ভিজিয়ে 'কাপল গোল' তৈরি করলেন রবিবার। অভিনেতা ও তাঁর স্ত্রীয়ের বিয়ের ২২ বছর পূর্ণ হল এদিন। সেই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় পুরনো-নতুনের মিশেলে ছবি শেয়ার করেছেন 'ম্যাডি' মাধবনের স্ত্রী সরিতা। মাধবন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শুভেচ্ছা জানিয়েছেন এখনকার ছবি পোস্ট করে। মাধবন ও সরিতার ছবি সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে ফ্যানেদের।

    ইনস্টাগ্রাম স্টোরিতে স্ত্রীকে জড়িয়ে ছবি শেয়ার করে মাধবন লিখেছেন, 'আমাকে এতগুলো বছর ভালোবাসায় ভরিয়ে রেখেছ। হ্যাপি অ্যানেভার্সারি পোন্ডাতি। আরও আরও অনেক অপেক্ষা করছে।' এরই সঙ্গে সরিতা তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁদের পুরনো ও নতুন দুটি ছবি। যা নিমেষে নজর কেড়েছে ফ্যানেদের। সরিতা ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, '২২ বছর হয়ে গেল, আর তুমি এখনও আমার ভিতরের শিশুটাকে বাঁচিয়ে রেখেছ। হ্যাপি অ্যানিভার্সারি হানি। অনেক ভালোবাসি তোমায়।'

    View this post on Instagram

    A post shared by Sarita Madhavan (@msaru15)

    ১৯৯৯ সালে বিয়ে করেছিলেন মাধবন ও সরিতা। তাঁদের ১৪ বছরের এক সন্তান রয়েছে, নাম বেদান্ত। সরিতার পোস্টে বলিউডের অন্য সেলেবরাও শুভেচ্ছা জানাতে ভোলেননি। তালিকায় নাম এসেছে বিপাশা বসু থেকে শমিতা শেট্টির। বিপাশা লিখেছেন, 'আদুরে হ্যাপি অ্যানিভার্সারি'। শমিতার কথায়, 'হ্যাপি অ্যানিভার্সারি তোমাদের দুজনকে।'

    মাধবনের পোস্ট। মাধবনের পোস্ট।

    কাজের দিক থেকে মাধবনকে আগামীকে দেখা যাবে 'রকেটরি: দ্য নাম্বি এফেক্ট' ছবিতে। সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেলার ইতিমধ্যেই নজর কেড়েছে ফ্যানেদের। তামিল, তেলগু, কন্নড় ও বলিউড ছবিতে দীর্ঘদিন ধরে অভিনয় করে দর্শকের মনে জনপ্রিয়তা পেয়েছেন মাধবন। তাঁর রেহনা হ্যায় তেরে দিলমে, ৩ ইডিয়টস, রং দে বাসন্তী, তনু ওয়েডস মনু এখনও সমান জনপ্রিয় ছবি।

    Published by:Raima Chakraborty
    First published: