Legendary Actor Dilip Kumar Passes away|| প্রয়াত কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার, শোকস্তব্ধ বলিউড

প্রয়াত কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার।

প্রয়াত কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার। গত মঙ্গলবার শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছিল বর্ষীয়ান অভিনেতাকে।

  • Share this:

    #মুম্বই: প্রয়াত কিংবদন্তী (Legendary actor) অভিনেতা দিলীপ কুমার (Dilip Kumar)। মৃত্যুকালে বয়স হয়েছিল ৯৮ বছর। বুধবার সকাল সাড়ে সাতটা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর মৃত্যুতে চলচ্চিত্র জগতে শোকের ছায়া। দিলীপ কুমারকে শেষবারের জন্য গত  মঙ্গলবার শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছিল বর্ষীয়ান অভিনেতাকে। তারপর একটু একটু করে সুস্থ হয়ে উঠছিলেন। এমনকি দু-একদিনের মধ্যে বাড়ি ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু শেষ রক্ষা হল না। বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

    প্রায় মাসখানেক ধরে বয়স জনিত নানা সমস্যায় ভুগছিলেন দিলীপ কুমার। কয়েক সপ্তাহে বেশ কয়েকবার তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। ৩০ জুন ফের তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। তারপর থেকে ইনটেনসিভ কেয়ার ইউনিট (intensive care unit) বা ICU-তে চিকিৎসাধীন ছিলেন। স্ত্রী সায়রা বানু প্রায় সব সময় ছিলেন পাশে।

    দিলীপ কুমার কেমন আছেন, তিনিই অভিনেতার গুনমুগ্ধদের জানাতেন প্রতিনিয়ত। সায়রা বানুর শেষ ট্যুইট ছিল, "দিলীপ কুমার সাব ভাল আছেন। তাঁর শারীরিক অবস্থা স্থিতীশীল। তাঁকে এখনও ICU-তেই রেখে চিকিৎসা চলছে। আমরা তাঁকে বাড়ি নিয়ে যেতে চাই তাড়াতাড়ি, তবে চিকিৎসকরা কী পরামর্শ দেন, তার অপেক্ষায় রয়েছি। অনুরাগীদের সকলের প্রার্থনা কামনা করছি। আমরা খুব তাড়াতাড়ি ফিরব।" কিন্তু ফেরা হল না। না ফেরার দেশে পাড়ি দিলেন প্রবাদপ্রতীম ট্র্যাজেডি কিং দিলীপ কুমার।

    Published by:Shubhagata Dey
    First published: