Home /News /entertainment /
Kareena Kapoor: হট প্যান্টে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়ালেন করিনা, বিকিনিতে টেক্কা মালাইকার!

Kareena Kapoor: হট প্যান্টে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়ালেন করিনা, বিকিনিতে টেক্কা মালাইকার!

হট প্যান্টে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়ালেন করিনা, বিকিনিতে টেক্কা দিচ্ছেন মালাইকা!

হট প্যান্টে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়ালেন করিনা, বিকিনিতে টেক্কা দিচ্ছেন মালাইকা!

শনিবার রাতে দারুণ সময় কাটিয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: শনিবার রাতে দারুণ সময় কাটিয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor)। সঙ্গে অবশ্যই ছিল তাঁর 'ফরেভার গার্লস গ্যাং'। দিদি করিশমা কাপুর, মালাইকা অরোরা ও তাঁর বোন অমৃতা অরোরার সঙ্গে একটি গ্ল্যামারাস ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, 'ফরেভার গার্লস'। করিনা, করিশমা, মালাইকা ও অমৃতা দীর্ঘদিনের বন্ধু। মাঝে মাঝেই একসঙ্গে পার্টি করেন তাঁরা এবং সেখানকার ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। এবারও তার অন্যথা হয়নি।

ছবিতে করিনাকে দেখা গিয়েছে হট প্যান্ট ও সাদা শার্টে। অন্যদিকে, করিশমা-অমৃতা বিশেষ ভাবে নজর না টানলেও, সোশ্যাল মিডিয়ায় উত্তাপ বাড়িয়েছেন মালাইকা অরোরা। তাঁকে দেখা গিয়েছে সাদা-নীল বিকিনি টপ ও প্যান্টে। ৪০-এর করিনা যেমন গ্ল্যামারে উষ্ণতা ছড়িয়েছেন। একইসঙ্গে ৪৭-এর মালাইকাও টেক্কা দিয়েছেন সমান তালে। সোশ্যাল মিডিয়ায় ভক্তেরা এই নিয়ে আলোচনাও শুরু করেছেন।

কাজের দিক থেকে মালাইকাকে দেখা যায় একটি ডান্স রিয়ালাটি শো-এর বিচারকের আসনে। অন্যদিকে, করিশমাও দীর্ঘদিন ছবির জগতের বাইরে। শেষ তাঁকে অল্ট বালাজির 'মেন্টালহুড' ওয়েব সিরিজে দেখা গিয়েছিল। কাজের মধ্যে নেই মালাইকার বোন অভিনেত্রী অমৃতা অরোরাও।

আরও পড়ুন: ছোট ছেলের নামকরণ নিয়ে নোংরা আক্রমণ করিনাকে, জবাবে পাল্টা দিলেন নায়িকা!

তবে করিনা সম্প্রতি তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন। অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করেছেন তিনি। এই বছরের শেষে আমির খানের সঙ্গে হলিউডের 'ফরেস্ট গাম্প' ছবির হিন্দি রিমেক 'লাল সিং চাড্ডা'-তে দেখা যাবে তাঁকে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Kareena Kapoor, Kareena Kapoor Khan, Malaika Arora