corona virus btn
corona virus btn
Loading

২ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে, বম্বে হাইকোর্টে BMC-র বিরুদ্ধে মামলা করলেন কঙ্গনা রানাওয়াত

২ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে, বম্বে হাইকোর্টে BMC-র বিরুদ্ধে মামলা করলেন কঙ্গনা রানাওয়াত

অফিসের একাংশ ভাঙায় ক্ষতিপূরণ দাবি করলেন কঙ্গনা । ২ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করলেন বলিউডের ক্যুইন ।

  • Share this:

#মুম্বই: বম্বে হাইকোর্টে মামলা ঠুকলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত । বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)-র বিরুদ্ধে মামলা করলেন তিনি । গত সপ্তাহে মুম্বইয়ের পালি হিলসে কঙ্গনা রানাওয়াতের অফিস ভেঙে গুঁড়িয়ে দিয়েছিল বিএমসি । সে সময় মুম্বইয়ে উপস্থিত ছিলেন না কঙ্গনা । ছিলেন নিজের বাড়ি মানালিতে । মুম্বইয়ের অফিস ভাঙার খবর পেয়ে তড়িঘড়ি ফিরে আসেন মুম্বইতে ।

এ বার সেই অফিসের একাংশ ভাঙায় ক্ষতিপূরণ দাবি করলেন কঙ্গনা । ২ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করলেন বলিউডের ক্যুইন । মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে একটি ট্যুইট করেছিলেন কঙ্গনা । ঘটানর সূত্রপাত সেখান থেকেই । এরপরেই বুলডোজার এনে অবৈধ নির্মাণের অভিযোগে কঙ্গনার অফিস, তথা প্রডাকশন হাউজ, তথা বিলাসবহুল বাংলোটির একাংশ ভেঙে দেয় বিএমসি ।

তবে কয়েক ঘণ্টার মধ্যেই বম্বে হাইকোর্ট কঙ্গনা অভিযোগ দায়ের করলে হাইকোর্টের নির্দেশে অফিস ভাঙার কাজে স্থগিত করতে হয় । বিএমসি-র অভিযোগ ছিল, কঙ্গনার অফিস প্রস্তাবিত এলাকার থেকে ২-৩ ইঞ্চি বাড়িয়ে করা হয়েছে । কঙ্গনা বলেন, বিল্ডাররা যদি সত্যিই এমন কাজ করে থাকে, তা হলে সেটা তাঁর জানা নেই । তবে তা যদি হয়, তা হলে বিএমসি-র উচিত ছিল, সেই ২-৩ ইঞ্চি জায়গা ভেঙে দেওয়া । কিন্তু তারা ‘ক্যুইন’-এর স্টুডিওর বহু ক্ষতি করেছে । অফিসের ভিতরের ইন্টেরিয়র থেকে শুরু করে আসবাবপত্র সবই নষ্ট করেছে ।

Published by: Simli Raha
First published: September 15, 2020, 7:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर