খুশির খবর, আগামী জুলাইয়ে হরভজন-গীতা দ্বিতীয় বার অভিভাবক হতে চলেছেন

খুশির খবর, আগামী জুলাইয়ে হরভজন-গীতা দ্বিতীয় বার অভিভাবক হতে চলেছেন

সপরিবারে...

২০১৫ সালে বিয়ে করেছিলেন হরভজন সিং ও গীতা বাসরা। তাঁদের এক কন্যাসন্তান রয়েছে। এদিন তাঁদের মেয়েকেই হাতে একটি বাচ্চাদের জামা নিয়ে নতুন অতিথি আসার কথা জানাতে দেখা গিয়েছে।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী গীতা বাসরা ও তাঁর ক্রিকেটার স্বামী ফের একবার সন্তানের অভিভাবক হতে চলেছেন। খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন গীতা। ২০২১-এর জুলাইতে দ্বিতীয় সন্তানের জন্ম হওয়ার কথা রবিবারই ঘোষণা করেছেন গীতা। সোশ্যাল মিডিয়ায় মেয়ে ও স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে এদিন নিজেই খুশির খবর শেয়ার করেছেন তিনি। তার পর থেকেই ইনস্টাগ্রামে কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকেও এদিন শুভেচ্ছা জানিয়েছেন তাঁর পুরনো সতীর্থরা। তালিকায় রয়েছেন সুরেশ রায়না থেকে নেহা ধুপিয়া।

    ২০১৫ সালে বিয়ে করেছিলেন হরভজন সিং ও গীতা বাসরা। তাঁদের এক কন্যাসন্তান রয়েছে। এদিন তাঁদের মেয়েকেই হাতে একটি বাচ্চাদের জামা নিয়ে নতুন অতিথি আসার কথা জানাতে দেখা গিয়েছে। তার হাতের জামায় লেখা রয়েছে, 'খুব তাড়াতাড়ি বড় দিদি হতে চলেছি'। পোস্টে জানানো হয়েছে এ বছরের জুলাইতেই তিন থেকে পরিবারের চার হতে চলেছেন তাঁরা।

    সম্প্রতি হরভজন সিংকে দেখা গিয়েছে সিনেমাজগতে প্রবেশ করতে। তিনি 'ফ্রেন্ডশিপ' নামে একটি তামিল ছবিতে অভিনয় করছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই তাঁর ফ্যানেদের সঙ্গে এই খবর ভাগ করে নিয়েছিলেন প্রাক্তন ক্রিকেটার। গত বছরই আইপিএল-এ চেন্নাই সুপারকিংসের সঙ্গে নিজের চুক্তি শেষ করেন হরভজন। কলকাতা নাইট রাইডার্সের তরফে তাঁকে ২ কোটি টাকা দিয়ে কেনা হয়েছে।

    View this post on Instagram

    A post shared by Geeta Basra (@geetabasra)

    হরভজন তাঁর কেরিয়ারে ১৬০টি আইপিএল ম্যাচ খেলেছেন এবং তাঁর অধীনে রয়েছে ১৫০টি উইকেটের শিরোপা। ২০১৬ সালে টি২০ ওয়ার্ল্ডকাপের সময় শেষ খেলতে দেখা গিয়েছিল হরভজনকে। ক্রিকেট কেরিয়ারে প্রায় ১০৩টি টেস্ট, ২৩৬টি ওয়ান ডে ও ২৮টি টি২০ খেলেছেন তিনি। ২০০৭ সালে ও ২০১১ সালে টি২০ ওয়ার্ল্ডকাপের বিজয়ী দলেও ছিলেন তিনি। টেস্টে মোট ৪১৭টি উইকেট, ২৬৯টি ওয়ানডে উইকেট ও ২৫টি টি২০ উইকেট রয়েছে ভারতীয় এই স্পিনারের নামে।

    Published by:Raima Chakraborty
    First published: