বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

কঙ্গনাকে কেন এনসিবি ডাকছে না! 'কুইন' মুম্বই ফিরতেই কংগ্রেসের তোপ

কঙ্গনাকে কেন এনসিবি ডাকছে না! 'কুইন' মুম্বই ফিরতেই কংগ্রেসের তোপ

কংগ্রেসের দাবি, মাদকযোগ সম্পর্কে জিজ্ঞাসাবাদের জন্য অন্য অভিনেতা তারকাদের ডাকা হচ্ছে। কিন্তু কঙ্গনার কাছে এই সম্পর্কে তথ্য থাকা সত্ত্বেও তাঁকে ডাকা হচ্ছে না।

  • Share this:

#মুম্বই: মুম্বই ফিরলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আর কঙ্গনা মুম্বই ফিরতেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে মহারাষ্ট্র কংগ্রেস মনে করিয়ে দিলযে অভিনেত্রী ভিডিও করে জানিয়েছিলে বলিউডের মাদক যোগের ব্যাপারে তাঁর কাছে কিছু তথ্য রয়েছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এই ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে কবে কঙ্গনাকে ডেকে পাঠাবে সেই প্রশ্নও তুলেছে কংগ্রেস।

কংগ্রেসের পক্ষ থেকে কঙ্গনার একটি পুরনো ভিডিও টুইট করা হয়। সেই ভিডিওয় কঙ্গনা বলেছিলেন, তিনি একসময়ে মাদকাসক্ত ছিলেন। সেই ভিডিও শেয়ার করে মহারাষ্ট্র কংগ্রেসের সাধারণ সম্পাদর তথা মুখপাত্র শচীন সাওয়ান্ত লিখেছেন, "প্রিয় এনসিবি, তিনি ফিরে এসেছেন। এই ভিডিওর জন্য কবে আপনারা কঙ্গনাকে ডাকছেন? বলিউডের মাদকযোগ নিয়ে তিনি কিছু তথ্য দেবেন বলে মোদী সরকার তাঁকে ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা দিয়েছে। অপরাধের বিষয়ে তিনি এখনও তথ্য লুকিয়ে রেখেছেন যেটি আর একটি অপরাধ। "

শচীন সাওয়ান্তের দাবি, মাদকযোগ সম্পর্কে জিজ্ঞাসাবাদের জন্য অন্য অভিনেতা তারকাদের ডাকা হচ্ছে। কিন্তু কঙ্গনার কাছে এই সম্পর্কে তথ্য থাকা সত্ত্বেও তাঁকে ডাকা হচ্ছে না।

তিনি বলছেন, করণ জোহর ও ইন্ডাস্ট্রির অন্য তারকাদের এনসিবি এই বিষয়ে এবং পুরনো ভিডিও নিয়ে জিজ্ঞাসাবাদ করল। কিন্তু মাদক নেওয়ার কথা স্বীকার করার পরেও কঙ্গনাকে ছেড়ে দেওয়া হচ্ছে। এমনকী তাঁর প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমনও দাবি করেছিলেন কঙ্গনা মাদকাসক্ত ছিলেন এবং তাঁকেও মাদক দেওয়ার জন্য জোর করেছিলেন।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বড় আকার নেয় মুম্বইয়ের মাদক যোগ। ৯ সেপ্টেম্বর গ্রেফতার করা হয় সুশান্তের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। এছাড়াও মাদক যোগের জন্য এনসিবি সমন করেছিল অভিনেত্রী দীপিকা পাডুকোন, রকুল প্রীত, সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে।

প্রসঙ্গত, মুম্বই ফিরেই কঙ্গনা মুম্বা দেবী ও শ্রী সিদ্ধিবিনায়ক মন্দিরে যান পুজো দিতে।

Published by: Swaralipi Dasgupta
First published: December 30, 2020, 4:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर