৩৩-এ অরিজিৎ সিং ! জন্মদিনে শুনে নিন তাঁর কিছু প্রিয় গান !

photo source collected

আজ বলিউডের অন্যতম জনপ্রিয় শিল্পী অরিজিৎ সিং-এর জন্মদিন, গানে শ্রোতাদের মন জয় করে নিয়েছেন তিনি, দেখে নেওয়া যাক শিল্পীর জনপ্রিয় কয়েকটি গান

  • Share this:

    #মুম্বই: ২০০৫ সালে ফেমগুরুকুলে গান গাইতে এসেছিল বাংলার ছেলে অরিজিৎ সিং। না সেই প্রতিযোগীতায় জেতা তাঁর হয়নি। তিনি হয়েছিলেন তৃত্বীয়। জিতেছিলেন রূপরেখা। সে অনেক বছর আগের কথা। অরিজিৎ গান ভালবাসতেন। রিয়েলিটি শো জেতাই তাঁর উদ্দেশ্য ছিল না। লক্ষ্য ছিল গোটা বিশ্বকে নিজের সুরের যাদুতে জয় করার। ঠিক তাই হয়েছে। বলিউডে একের পর এক গান গেয়েছেন তিনি।

    যেকোনও ছবি শুধু মাত্র অরিজিতের গানের জোরেই হিট হয়ে যেতে পারে। সে বাংলা গান হোক বা হিন্দি। রণবীর কাপুর থেকে শাহরুখ খান সকলের জন্যই গান গেয়েছেন তিনি। আর সেই কান হয়ে থাকবে চিরকালের। আবার অবলীলায় সন্ধ্যা মুখোপাধ্যায়ের গান গেয়ে একাই মাতিয়ে দিতে পারেন তিনি। তাঁর গলায় নিজের গান শুনে অবকা হয়েছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায়। আজ সিংয়ের জন্মদিন। ১৯৮৭ সালে আজকের দিনে জন্ম হয়েছিল তাঁর। ক্যাটরিনা কাইফ নিজের ইনস্টাতে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। শ্রেয়া ঘোষাল থেকে শুরু করে বরুণ ধাওয়ান সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু বাড়িতে থাকতে হচ্ছে বলে সেভাবে জন্মদিন সেলিব্রেট করা হল না এবার। দূর থেকেই সকলে শুভেচ্ছা জানালেন। গায়কের জন্মদিনে শুনে নিন তাঁর কিছু সেরা গান।

    Published by:Piya Banerjee
    First published: