Home /News /entertainment /
Bigg Boss OTT: বিগ বসের ঘরে রিধিমা পণ্ডিত, বলে দিলেন তাঁর গেম প্ল্যান

Bigg Boss OTT: বিগ বসের ঘরে রিধিমা পণ্ডিত, বলে দিলেন তাঁর গেম প্ল্যান

Bigg Boss OTT: বিগ বসের ঘরে রিধিমা পণ্ডিত, বলে দিলেন তাঁর গেম প্ল্যান!

Bigg Boss OTT: বিগ বসের ঘরে রিধিমা পণ্ডিত, বলে দিলেন তাঁর গেম প্ল্যান!

বিগ বস ১৪-তে আসার কথা ছিল রিধিমা পণ্ডিতের, কিন্তু কোনও এক কারণে তা হয়ে ওঠেনি।

  • Share this:

Bigg Boss OTT: টেলি অভিনেত্রী রিধিমা পণ্ডিত (Ridhima Pandit) বহুমুখী চরিত্রে অভিনয়ের পর দর্শকের মনোরঞ্জনের জন্য Bigg Boss OTT-তে অংশগ্রহণ করেছেন। Bigg Boss-এর ঘরে তিনি এখন প্রতিযোগী হিসেবে রয়েছেন। Bigg Boss OTT-র এক ঘণ্টার শো প্রতিদিন Voot-এ দেখা যাবে। মোট ৬ সপ্তাহ চলবে এই শো, এরপর টেলিভিশনে দেখা যাবে। এই রিয়েলিটি শোয়ের ওয়েব ভার্সনটি পরিচালনার দায়িত্বে রয়েছেন বলিউড ছবির জনপ্রিয় পরিচালক করণ জোহর (Karan Johar)।

সূত্র বলছে, রিধিমা পণ্ডিত বিগ বস ১৪-তে আসার কথা ছিল, কিন্তু কোনও এক কারণে তা হয়ে ওঠেনি। এই বছরের শুরুর দিকে করোনায় আক্রান্ত হয়ে তাঁর মা মারা গিয়েছেন। রিধিমা বিগ বসের ঘরে ঢোকার আগে বলেছেন, “আমি একান্ত নিজের বিষয়গুলিকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করি। তা বলে সেশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকি না এমনটাও না! আমি সেলিব্রিটি হলেও আমার একটা ব্যক্তিগত জীবন রয়েছে, সেখানে শুধু আমার পরিবার ও বন্ধুরা রয়েছে। আমি জানি বিগ বসের ঘরে আমার ব্যক্তিগত বলতে আর কিছুই থাকবে না। তবে তার জন্য আমি প্রস্তুত। বিনোদন জগতে পা দেওয়ার পর থেকেই আমি একের পর এক কাজ নিয়ে ব্যস্ত থেকেছি। গত বছর এখানে আসার সুযোগ পেয়েছিলাম কিন্তু আসতে পারিনি। একদিকে ভালই হয়েছে মায়ের সঙ্গে অনেকটা সময় কাটাতে পেরেছি। গত বছর যদি আমি এই শোতে অংশ নিতাম তাহলে নিজেকে ক্ষমা করতে পারতাম না। কারণ কিছুদিন হল মা আমাকে ছেড়ে চলে গিয়েছেন। এখন বাড়িতে ৯৩ বছরের দিদিমা রয়েছেন। ফলে আমি খুব সতর্ক রয়েছি।”

বহু হামারি রজনী কান্তে (Bahu Hamari Rajni Kant) রোবটের অভিনয় করতে দেখা গিয়েছিল রিধিমাকে। এরপর ২০১৯ সালের ফিয়ার ফ্যাক্টর: খাতরো কি খিলাড়ি ৯ (Fear Factor: Khatron Ke Khiladi 9)-এ অংশ নিয়েছিলেন তিনি। এই শোতে তিনি দ্বিতীয় রানার আপ হয়েছিলেন। বিগ বসের ঘরে তাঁর গেম প্ল্যান সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল। অভিনেত্রী তখন বলেছেন, “ভালো খেলোয়াড়রা কখনই তাঁদের কৌশল প্রকাশ করে না, তবে সত্যি কথা বলতে হলে বলব আমার কাছে কোনও প্ল্যান নেই। আমি অভিনয় পেশার সঙ্গে যুক্ত হলেও আমি ২৪ ঘণ্টা অভিনয় করতে পারব না। এখানে আমার সমস্ত অনুভূতিগুলো প্রকাশ পাবে, আশা করি এগুলোই আমার শক্তি”।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Bigg Boss OTT

পরবর্তী খবর