• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BIGG BOSS OTT NIA SHARMA ENTERS AS WILD CARD CALLS RAQESH BAPAT BENIGN SHAMITA SHETTY SNOBBISH AC

Bigg Boss OTT: শমিতার প্রেমের পথে কাঁটা? রাকেশকে নিয়ে নিয়ার হালচাল ভাবিয়ে তুলবে

Bigg Boss OTT: শমিতার প্রেমের পথে কাঁটা? রাকেশকে নিয়ে নিয়ার হালচাল ভাবিয়ে তুলবে!

তিনি স্পষ্টতই জানান যে অভিনেতা রাকেশ বাপটকে তিনি সম্মান করেন। তাই নিয়া শো-তে রাকেশকে আরও সক্রিয় এবং দৃশ্যমান হতে উৎসাহিত করবেন।

  • Share this:

#মুম্বই:  প্রথম ওয়াইল্ড কার্ড হিসাবে বিস বস ওটিটি (Big Boss OTT)-তে কে প্রবেশ করছেন তা নিয়ে বেশ ধোঁয়াশা দেখা দিয়েছিল। কিন্তু কয়েকদিন আগেই পরিষ্কার হয়ে যায় যে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা (Nia Sharma) হতে চলেছেন নতুন সদস্য। ছয় সপ্তাহের মাথায় অবশেষে ডিজিটাল প্ল্যাটফর্মে বিগ বসে প্রবেশ করেছেন হট অভিনেত্রী নিয়া শর্মা। আর ঘরে প্রবেশ করেই প্রত্যেক প্রতিযোগীর প্রতি নিজের মনোভাব প্রকাশ করে শিরোনামে এসেছেন নিয়া। অভিনেত্রীর পছন্দের তালিকায় রাকেশ বাপট (Raqesh Bapat) 'সদয়' মানুষ হলেও তাঁর কানেকশন শমিতা শেটিকে (Shamita Shetty) 'উন্নাসিক' বলে মন্তব্য করেন নিয়া শর্মা।

বুধবার ঘরে প্রবেশের পরেই জামাই রাজা (Jamai Raja)-র অভিনেত্রী সকল প্রতিযোগীর সঙ্গে কথা বলে তাঁর মতামত শেয়ার করেন। তিনি স্পষ্টতই জানান যে অভিনেতা রাকেশ বাপটকে তিনি সম্মান করেন। তাই নিয়া শো-তে রাকেশকে আরও সক্রিয় এবং দৃশ্যমান হতে উৎসাহিত করবেন। অন্য দিকে, শমিতা শেট্টিকে 'স্নবিশ' বলতেও দেখা গিয়েছে নিয়াকে। আবার ২০ বছর বয়সী মুজ জাটানার (Moose Jattana) ব্যক্তিত্বের প্রশংসা করেন নিয়া। ঘরে নেহা ভাসিন (Neha Bhasin) এবং প্রতীক সহজপালের সঙ্গেও নিয়া সময় কাটান। পছন্দের প্রতিযোগী প্রতীকের সঙ্গে তাঁর ব্যক্তিত্বের মিল থাকাতেই তিনি তাঁর সঙ্গে কানেকশন করেছেন বলে জানান নাগিন ৪ (Naagin 4)-এর অভিনেত্রী।

প্রসঙ্গত, বিগ বসে অংশগ্রহণ করতে পেরে যথেষ্ট উচ্ছ্বাস প্রকাশ করেছেন নিয়া। শোতে কী ভাবে নিজের স্ট্র‍্যাটেজি সাজাবেন তা নিয়েও আত্মবিশ্বাসী অভিনেত্রী। এপ্রসঙ্গে বিগ বসের ঘরে প্রবেশের আগে তিনি বলেন, “আমি সব সময় বিগ বসে যাওয়ার জন্য খবরের শিরোনামে ছিলাম কিন্তু কখনও সেটা বাস্তবায়িত হয়নি। অবশেষে, সময় এসেছে। আমি ২৪×৭ শো দেখে আসছি এবং আমি জানি ঘরের ভিতরে গেলে ঠিক কী করতে হবে।" তবে ঠিক কী ধরনের কৌশলে খেলায় এগোতে চান সেবি ষয়ে খোলাখুলি না বললেও নিয়ার মতে, "আমার কৌশল সহজ। খেলায় টিকে থাকা এবং টিকতে দেওয়া, কিন্তু হ্যাঁ, আপনি কখনই জানবেন না যে আমার আসল কৌশল কী।"একই সঙ্গে বর্তমানে প্রিয় প্রতিযোগীদের মধ্যে প্রতীক সহজপাল (Pratik Sehajpal)-এর সঙ্গেই যে নিয়া আগামী দিনে 'কানেকশন' বানাতে চান তার ইঙ্গিতও দিয়েছিলেন অভিনেত্রী।

তবে বিতর্কিত এই অভিনেত্রী কি বিগ বসে কোনও নতুন টুইস্ট আনতে পারবেন না কি নিজেই অন্য প্রতিযোগীদের টার্গেট হবেন, তা নিয়ে বেশ আগ্রহী বিগ বসপ্রেমীরা!

Published by:Ananya Chakraborty
First published: