Home /News /entertainment /
Pavitra-Eijaz: পরিবারের সঙ্গে পবিত্রার আলাপ করিয়ে দিলেন এজাজ, বিয়ের কথা নিয়ে কানাঘুষো বলিউডে

Pavitra-Eijaz: পরিবারের সঙ্গে পবিত্রার আলাপ করিয়ে দিলেন এজাজ, বিয়ের কথা নিয়ে কানাঘুষো বলিউডে

Punia visits Eijaz Khan's family: সম্প্রতি, এজাজের আত্মীয় জুহায়িরের (Zuhayr) জন্মদিনের দিন পবিত্রাকে এজাজের পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায়

  • Share this:

#মুম্বই: বিগ বস ১৪-র (Bigg Boss 14) সব থেকে আলোচিত সেলেবদের মধ্যে রয়েছেন এজাজ খান (Eijaz Khan) ও পবিত্রা পুনিয়া (Pavitra Punia)। বিগ বসের ঘর থেকেই তাঁদের প্রেমের সূত্রপাত হয়। তার পর থেকে তাঁরা যা-ই করছেন, সেটাই তাঁদের অনুরাগীদের কাছে আনন্দের রসদ এনে দিয়েছে। যখন এজাজ বিগ বসের ঘরে ঢুকেছিলেন, তখন তিনি বলেছিলেন তিনি কোনও সম্পর্কের দিকে এগোবেন না। কিন্তু, সময়ের সঙ্গে সঙ্গে এই শো-এ তাঁর সঙ্গে পবিত্রার সম্পর্ক সুন্দর হয়ে ওঠে। শো-তে তাঁদের প্রায়শই ঝগড়া-ভালোবাসা করতে দেখা গিয়েছে। কিন্তু এখন এই লাভ বার্ডস একে অপরকে ছেড়ে থাকতেই পারছেন না। সম্প্রতি, এজাজের আত্মীয় জুহায়িরের (Zuhayr) জন্মদিনের দিন পবিত্রাকে এজাজের পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। আর এর থেকেই গুঞ্জন শুরু হয়ে গিয়েছে যে খুব শীঘ্রই এজাজ-পবিত্রার চার হাত এক হতে চলেছে।

এজাজ Instagram-এ জন্মদিনের কিছু মুহূর্ত শেয়ার করেন। পবিত্রাকে গোলাপি রঙের সালোয়ার সুটে বেশ সুন্দর দেখাচ্ছিল। ছবিতে পবিত্রাকে দেখা যায় এজাজ, তাঁর ভাই ইমরান এবং বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গে। এজাজকে ব্ল্যাক শার্ট ও ডেনিম জিনসে দারুণ মানিয়েছিল। এই ছবি দেখে বোঝাই যাচ্ছে পবিত্রা এজাজের পরিবারে সদস্যদের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তুলেছেন, একই সঙ্গে ওই পরিবারে নিজের একটা সুন্দর জায়গা বানাতেও সক্ষম হয়েছেন।

View this post on Instagram

A post shared by Eijaz Khan (@eijazkhan)

এই জুটিকে এখন প্রায়শই মিডিয়ার ক্যামেরাবন্দি হতে দেখা যায়। কিছু দিন আগে, এজাজ-পবিত্রার অনুগামীরা তাঁদের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন যে তাঁদের সম্পর্ক নকল। এর পরই পবিত্রা দায়িত্ব নিয়ে নেটাগরিকদের নিজের সত্যি ভালবাসার কথা জানান। তিনি লেখেন, “দয়া করে আমাদের নিয়ে ট্রোল করা বন্ধ করুন, আমার এবং এজাজের সম্পর্ক নিয়ে এরকম কথা একেবারেই কাম্য নয়। আমরা একে অপরকে সত্যিকারের ভালোবাসি, আর তার জন্য কারও কাছে প্রমাণ করার দরকার নেই।”

খুব কম সময়ের মধ্যে বিগ বসের ঘরে এজাজ পবিত্রার একজন ঘনিষ্ঠ ব্যক্তি হয়ে ওঠেন। এই নিয়ে এজাজ বলেন এই শো আমাকে আমার ভালোবাসা খুঁজতে সাহায্য করেছে। তিনি আরও বলেন, “কখনও কখনও আমরা কোনও মানুষের সঙ্গে দুই বছর কাটিয়ে ওঠার পরও সম্পর্কের সেই টানটা পাই না, পরিবর্তে কোনও মানুষের সঙ্গে দুই দিন কাটিয়ে তাঁকে আপন অনুভব করি”।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Eijaz Khan, Pavitra Punia

পরবর্তী খবর