বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

রতন কাহারের কাছে পৌঁছে গেল অর্থ, প্রতিশ্রুতি রাখলেন র‌্যাপার কিং বাদশা

রতন কাহারের কাছে পৌঁছে গেল অর্থ,  প্রতিশ্রুতি রাখলেন র‌্যাপার কিং বাদশা

এককালীন পাঁচ লক্ষ টাকা দিয়ে সাহায্য করলেন তাঁকে

  • Share this:

#বীরভূম:‌ কথা রাখলেন র‌্যাপার কিং বাদশা। বলেছিলেন বাংলার লোক গায়ক রতন কাহারের সঙ্গে কথা বলবেন নিজে। কথা বলেছিলেন। বলেছিলেন সাহায্য করবেন। অর্থ সাহায্যের সেই প্রতিশ্রুতি রক্ষা করলেন তিনি। পাঁচ লক্ষ টাকা আর্থির সাহায্য করলেন রতন কাহারকে। সোমবার সেই টাকা পৌঁছে গিয়েছে রতন কাহারের অ্যাকাউন্টে। স্বভাবতই এই অর্থ সাহায্য পেয়ে খুশি বাংলার এই লোকশিল্পী। তিনি অর্থ সাহায্য পাওয়ার পর ফোন করে বাদশাহকে ধন্যবাদ জানিয়েছেন। সিউড়ি আসার আমন্ত্রণও জানিয়েছেন তাঁকে। লকডাউন উঠলেই বাংলায় এসে রতন কাহারের সঙ্গে দেখা করবেন বলে কথাও দিয়েছেন বাদশাহ।

‘‌গেন্দা ফুল’‌ গানটি প্রকাশিত হওয়ার পর থেকেই বিতর্ক শুরু হয় চারিদিকে। রতন কাহার News18 ‌বাংলাকে জানান, বাদশা এই গানের জন্য কোনওরকম অনুমতি নেননি। কেউ জানাননি তাঁকে। তারপরেই বাদশা বলেন তিনি রতন কাহারের সঙ্গে কথা বলতে চান। News18 ‌বাংলার মাধ্যমে রতন কাহারও সরাসরি বাদশার সঙ্গে কথা বলার ইচ্ছা প্রকাশ করেন। এরপর News18 ‌বাংলার থেকে বাদশাহর টিমের সঙ্গে যোগাযোগ করা হয়। সেখান থেকেই রতন কাহারের ছেলের নম্বর চেয়ে নেয় টিম গেন্দা ফুল। এরপরেই রতনের সঙ্গে কথা হয় বাদশার। সাড়া পেয়ে আবেগে ভেঙে পড়েন রতন। তিনি জানান, দু'জনের মধ্যে নানা কথা হয় অনেকক্ষণ। রতন কাহারের কাছে গানও শুনতে চান বাদশাহ। রতন কাহারের সমস্ত ব্যাঙ্ক ডিটেলস জেনে নেন বাদশাহের টিমের সদস্য। সেই সঙ্গে বাদশাহ জানিয়েছেন, লক ডাউন মিটলেই রতন কাহারের সঙ্গে দেখা করবেন। একসঙ্গে গান গাইবেন, তৈরি করতে পারেন নতুন মিউজিক ভিডিও।

স্বভাবতই শেষ বয়সে বাদশাহের মতো শিল্পীর থেকে সম্মান ও আর্থিক সাহায্যের প্রতিশ্রুতি পেয়ে আবেগে কেঁদে ফেলেন রতন কাহার। তার কয়েকদিনের মধ্যেই রতন কাহারকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বাদশাহ। এককালীন পাঁচ লক্ষ টাকা দিয়ে সাহায্য করলেন তাঁকে।

DEBAPRIYA DUTTA MAJUMDAR

Published by: Uddalak Bhattacharya
First published: April 6, 2020, 4:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर