বিনোদন

  • Associate Partner
  • diwali-2020
  • diwali-2020
  • diwali-2020
corona virus btn
corona virus btn
Loading

বিরাট কোহলি নয়, হঠাৎই অনুষ্কার সিঁথি সিঁদুরে ভরিয়ে দিলেন ইনি, সোশ্যাল মিডিয়ায় তীব্র ক্ষোভ!

বিরাট কোহলি নয়, হঠাৎই অনুষ্কার সিঁথি সিঁদুরে ভরিয়ে দিলেন ইনি, সোশ্যাল মিডিয়ায় তীব্র ক্ষোভ!
ফাইল ছবি

জানুয়ারি মাসেই নতুন অতিথি আসতে চলেছে বিরাট-অনুষ্কার ঘরে।তার আগে এমন ঘটনার ব্যাপক ক্ষোভ ছড়িয়েছে।

  • Share this:

#মুম্বই: প্রায়শই নানা বিষয়ে সমালোচনার শিকার হতে হয় সেলিব্রিটিদের। তাঁদের চলা-ফেরা, পোশাক-পরিচ্ছদ সব কিছু নিয়েই চলতে থাকে নানা ট্রোল, মিম। প্রাইভেট লাইফ যে কখন পাবলিক হয়ে ওঠে তা বুঝে ওঠা একরকম মুশকিল হয়ে যায়। যদি মহিলা সেলিব্রিটি হন, সেই সমালোচনা যে আরও বেড়ে যায়, সে কথা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। জিম থেকে পার্টি, বিয়ে থেকে বাচ্চা একাধিক ইস্যুতে একের পর এক সমালোচনা চলতে থাকে। এ বার সেই রকমই একটি ঘটনার শিকার হলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা।

দিন কয়েক আগেই দিওয়ালির একটি ছবি পোস্ট করেছিলেন অনুষ্কা। কিন্তু একটি YouTube চ্যানেল সেই ছবিটিকে এডিট করে অর্থাৎ অনুষ্কা শর্মার সিঁথিতে সিঁদুর যোগ করে পোস্ট করে। সিঁদুর যে একজন পতিব্রতা স্ত্রীর সৌন্দর্য ও কর্তব্যের অঙ্গ, সেই বিষয়টিকে খোঁচা দেওয়ার চেষ্টা করে সংশ্লিষ্ট চ্যানেলটি। কেন না, অনুষ্কা কোনও দিনই সিঁদুর পরেন না! আর এর পরই ট্যুইটারে একাধিক সমালোচনার শিকার হয় ওই YouTube চ্যানেল। নেটিজেনদের কথায়, এ ভাবে ব্যক্তিগত পছন্দ ও রুচিতে হস্তক্ষেপ নিন্দনীয়।

দীপাবলীর সময়ে, নিজের Instagram অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছিলেন অনুষ্কা। সাদা চুড়িদারে সেই ছবি ইতিমধ্যেই ফ্যানেদের নজর কেড়েছে। ছবি পোস্ট করার পাশাপাশি দীপাবলীর শুভেচ্ছাও জানিয়েছিলেন তিনি। কিন্তু এর পরই অনুষ্কা শর্মার ছবি এডিট করে, সিঁদুর পরা একটি ছবি পোস্ট করে Universal In Sights নামে একটি YouTube চ্যানেল। মুহূর্তেই ছবিটি শেয়ার হয় ট্যুইটারে। ছবিটিতে একদিকে দেখা যায় সাদা চুড়িদারে অনুষ্কা। অন্য দিকে একই ছবি, কিন্তু অনুষ্কার সিঁথিতে সিঁদুর।

আর এ নিয়েই সরব হয়েছেন ট্যুইট ইউজাররা। কেউ বলছেন, এটি ব্যক্তিগত পছন্দ ও স্বাচ্ছন্দ্যের বিষয়। কারও ব্যক্তিগত পছন্দে হস্তক্ষেপ করা অর্থহীন। কেউ লিখেছেন, কারও সিঁদুর পরা বা না পরার বিষয়ে গুরুত্ব দেওয়া বা তা এডিট করে পোস্ট করার কোনও মানে হয় না। এ ভাবে নাক গলানো উচিত নয়। ২০১৭ সালে বিরাট কোহলির সঙ্গে বিয়ে হয়েছিল নায়িকার। তিন বছর দু'জনে একসঙ্গে রয়েছেন। অনুষ্কা মা হতে চলেছেন। এখন তিনি সিঁদুর পরবেন কি না, সেটা তাঁর বিষয়। এ ভাবে এডিট করে ছবি পোস্ট করার মধ্য দিয়ে সংশ্লিষ্ট চ্যানেলটির নিম্নরুচি প্রকাশ পায়।

https://twitter.com/baateinvaatein/status/1329411387307618304 https://twitter.com/_pranjalsharma/status/1329415960890019845 https://twitter.com/MrsHolland073/status/1329429012737794048 https://twitter.com/eazymonzz/status/1329414351720124416

এর আগেও নানা ইস্যুতে একাধিক ট্রোল, মিম ও সমালোচনার শিকার হয়েছেন অনুষ্কা। কোহলির সঙ্গে প্রেম শুরু হওয়ার পর থেকেই বিরাটকে জড়িয়ে একাধিকবার কটাক্ষ করা হয়েছে তাঁকে। এমনকি মাঠে কোহলির খারাপ ফর্মের জন্যও বারবার নানা ট্যুইট বা সোশ্যাল মিডিয়া পোস্টে টার্গেট করা হয়েছে অনুষ্কাকে। একই ভাবে সমালোচনা সহ্য করতে হয়েছে ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলিকেও। অনুষ্কা মা হতে চলেছেন, এ জন্য ছুটি নিতে গিয়ে সম্প্রতি কোহলিকেও ট্রোল করা হয়েছে।

উল্লেখ্য, সম্ভবত সামনের বছর জানুয়ারি মাসেই নতুন অতিথি আসতে চলেছে বিরাট-অনুষ্কার ঘরে।

Published by: Shubhagata Dey
First published: November 20, 2020, 7:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर