• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ACTRESS MALLIKA SHERAWAT TURNED DOWN KARAN JOHARS BIGG BOSS OTT REPORT TC SR

Bigg Boss 15: 'মালকিন' হয়ে বিগ বস ওটিটি-তে আসতে চলেছেন মল্লিকা শেরাওয়াত?

জানা গিয়েছে যে, মল্লিকা (Mallika Sherawat)-কে ছয় সপ্তাহের জন্য প্রতিযোগী হিসেবে থাকার প্রস্তাব দেওয়া হয়েছিল বিগ বস-এ (Bigg Boss)।

জানা গিয়েছে যে, মল্লিকা (Mallika Sherawat)-কে ছয় সপ্তাহের জন্য প্রতিযোগী হিসেবে থাকার প্রস্তাব দেওয়া হয়েছিল বিগ বস-এ (Bigg Boss)।

  • Share this:

#মুম্বই: বিগ বস ১৫ (Bigg Boss 15)-কে ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনার শেষ নেই। সময় যত এগোচ্ছে, ততই যেন নতুন নতুন চমকে দেওয়ার মতো তথ্য সামনে উঠে আসছে। অগস্ট থেকে ওটিটি (OTT)-তে শুরু হতে চলেছে বিগ বস ১৫। বিগ বসের ঘরে আগামী ছয় সপ্তাহের জন্য লক হয়ে যাবেন সেলিব্রিটিরা। এর পর টপ সেলিব্রিটিরা কালার্স টিভিতে সুপারস্টার সলমন খানের (Salman Khan) আয়োজিত মূল অনুষ্ঠানে প্রবেশের সুযোগ পাবেন। এ দিকে বিগ বসের ডিজিটাল সংস্করণটি করণ জোহর (Karan Johar) হোস্ট করবেন।

ইতিমধ্যেই বেশ কয়েকটি সংবাদমাধ্যম শোয়ের সম্ভাব্য প্রতিযোগীদের নাম প্রকাশ করেছে এবং তালিকায় টিভি তারকা অর্জুন বিজলানি (Arjun bijlani), অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিত (Ridhima Pandit) এবং গায়িকা আস্থা গিল (Astha Gil) রয়েছেন। তবে এখানেই ট্যুইস্টের শেষ নেই। স্পটবয়-এর একটি রিপোর্ট অনুযায়ী, মার্ডার (Murder) ছবি-খ্যাত বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat) না কি এ বার বিগ বসের প্রতিযোগী হতে চলেছেন। জানা গিয়েছে যে তাঁকে ছয় সপ্তাহের জন্য প্রতিযোগী হিসেবে থাকার প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে অভিনেত্রী না কি এই জনপ্রিয় অনুষ্ঠানটির প্রতিযোগী হতে চাননি। ফলে তিনি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন।

২০১৯ সালে, বিগ বস ১৩-র সময়, যখন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla), অসীম রিয়াজ (Asim Riaz), আরতি সিং (Aarti Singh), পরস ছাবরা (Paras Chabbra), মাহিরা শর্মা (Mahira Sharma), শেহনাজ গিল (Shehnaz Gill) প্রতিযোগী ছিলেন, তখনও মল্লিকার এই শোতে 'মালকিন' হয়ে প্রবেশ করার কথা ছিল। সেই সময়ে অভিনেত্রী একটি বিশাল অঙ্কের টাকা দাবি করেছিলেন, তাই প্রস্তাবটি বলিউড অভিনেত্রী অমিশা পটেলের (Ameesha Patel) ঝুলিতে পড়ে। যদিও সেই সময়ে মল্লিকা শোতে এসেছিলেন একটি পর্বে, তাও অতিথি হিসাবে।

উল্লেখ্য, আর মাত্র হাতে গোনা কয়েকদিন বাকি। ৮ অগস্ট থেকে Voot-এ শুরু হতে চলেছে ‘বিগ বস’-এর সম্প্রচার। ৬ সপ্তাহ পর্যন্ত যা শুধু এখানেই দেখানো হবে। Voot-এর পক্ষ থেকে তাঁদের সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে নতুন প্রোমো শেয়ার করা হয়েছিল। যেখানে সলমনকে বলতে শোনা যাচ্ছে, ‘বুট-স্যুট পরে আমি আসব বিগ বস হোস্ট করতে কালার্সে। তার আগে আপনারা বিগ বস দেখুন Voot-এ।’

Published by:Simli Raha
First published: