Tusshar Kapoor: বিয়ে করছেন কবে? মুখ খুললেন অভিনেতা ও একক বাবা তুষার কাপুর!

তুষার কাপুর ও ছেলে লক্ষ্য।

২০১৬ সালের ১ জুন সারোগেসির মাধ্যমে ছেলে লক্ষ্যের জন্ম হয়েছে তুষারের। ছেলের জন্মদিন পালন করা বাবা কি তার জন্য মা নিয়ে আসবেন কখনও?

  • Share this:

    #মুম্বই: কেমন আছেন অভিনেতা তুষার কাপুর (Tusshar Kapoor)? কেমন চলছে তাঁর জীবন? একক পিতা (Single Father) তুষার কি কখনও বিয়ে করার কথা ভেবেছেন? এমনই নানা প্রশ্ন নিয়ে এক সংবাদসংস্থা 'মুখোমুখি' হয়েছিল অভিনেতার। সেখানেই মন খুলে মনের কথা বললেন তুষার। ২০১৬ সালের ১ জুন সারোগেসির মাধ্যমে ছেলে লক্ষ্যের জন্ম হয়েছে তুষারের। ছেলের জন্মদিন পালন করা বাবা কি তার জন্য মা নিয়ে আসবেন কখনও?

    ৪৪ বছরের অভিনেতা সদ্য ছেলের ৫ বছরের জন্মদিন পালন করেছেন। কিন্তু তুষারের সাফ কথা, ছেলে লক্ষ্যকে কারও সঙ্গে ভাগ করে নিতে রাজি নন তিনি। এখনও নয়, ভবিষ্যতেও না। তিনি বলেছেন, 'বিশ্বের কারও সঙ্গে লক্ষ্যকে ভাগ করে নেব না, এখন না। ভবিষ্যতেও না।' বিয়ে প্রসঙ্গেও মুখ খুলেছেন অভিনেতা। তাঁর দাবি, 'কখনও না। আমার যদি কোনওদিন এ নিয়ে সংশয় থাকত, তাহলে আমি কোনওদিনই একক পিতা হওয়ার কথা ভাবতাম না। আমি এটা করেছি, এবং সারা জীবন এই দায়িত্ব পালন করব বলেই করেছি।'

    View this post on Instagram

    A post shared by Tusshar Kapoor (@tusshark89)

    তুষারের কথায়, 'আমার কাছে আর কোনও বিকল্প ছিল না, এবং আমি অন্য কোনও ভাবে এটা করতে চাইওনি। আমি আমার ছেলেকে বিশ্বের কারও সঙ্গে ভাগ করে নিতে পারব না। এখনও না, ভবিষ্যতেও না। তাই যার শেষ ভালো, তার সব ভালো।'

    মঙ্গলবারই ছেলে লক্ষ্যের ৫ বছরের জন্মদিন বাড়িতে ধুমধাম করে পালন করেছেন তুষার। ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করেছেন অভিনেতা। সেখানে দেখা গিয়েছে তুষারের বাবা ও মা জিতেন্দ্র-শোভাকে। সঙ্গে ছিলেন তাঁর বোন প্রযোজক একতা কাপুরও। বাড়িতেই জন্মদিন পালন করা হয়েছে লক্ষ্যের। ২০১৯ সালে একতাও সারোগেসির মাধ্যমে তাঁর ছেলে রবিকে স্বাগত জানিয়েছেন। কাজের দিক থেকে তুষারকে শেষ দেখা গিয়েছিল অক্ষয় কুমারের 'লক্ষ্মী' ছবিতে, ছবির প্রযোজক হিসেবে।

    Published by:Raima Chakraborty
    First published: