Sushant Singh: আচমকাই সুশান্ত সিংয়ের ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড! প্রতিবাদে স্বরা ভাস্কর!

সুশান্ত সিং।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা শেয়ার করার জন্য বেশ জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং (Sushant Singh)। কিন্তু আচমকাই সকালে নিজের ট্যুইটার অ্যাকাউন্ড (Twitter Account) সাসপেন্ড করা হয়েছে দেখতে পান অভিনেতা।

  • Share this:

    #মুম্বই: অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা শেয়ার করার জন্য বেশ জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং (Sushant Singh)। কিন্তু আচমকাই সকালে নিজের ট্যুইটার অ্যাকাউন্ড (Twitter Account) সাসপেন্ড করা হয়েছে দেখতে পান অভিনেতা। বলিউডের একাধিক ছবিতে কাজের পাশাপাশি সুশান্ত বিশেষ জনপ্রিয়তা পেয়েছেন টেলিভিশনে 'সাবধান ইন্ডিয়া'-তে সঞ্চালনা করার জন্য। বুধবার অভিনেতা নিজেই ইনস্টাগ্রামে তাঁর ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়ার খবর শেয়ার করেন।

    এই ঘটনার পর সুশান্ত নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন, 'আমার ট্যুইটার অ্যাকাউন্ট ফের সাসপেন্ড করা হয়েছে। ট্যুইটার আপনারা একবার নোটিস তো দিতে পারেন এ নিয়ে? ধন্যবাদ নরেন্দ্র মোদি, বিজেপি ফর ইন্ডিয়া আমাকে জানানোর জন্য যে আমি ঠিক পথেই রয়েছি।' হ্যাশট্যাগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বিজেপি ফর ইন্ডিয়া ও আরএসএস অর্গানাইজেশনকে ট্যাগ করেছেন সুশান্ত।

    কিন্তু কেন এমন ভাবে আচমকাই বিনা কোনও নির্দেশে সুশান্ত সিংয়ের ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হল? প্রশ্ন তুলেছেন ফিল্ম ইন্ডাস্ট্রির অন্য অভিনেতারাও। ট্যুইটার ইন্ডিয়ার এমন সিদ্ধান্তের সমালোচনা করে ট্যুইট করেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। সরকারের বিরোধী কণ্ঠকে রোধ করার এমন ঘটনার নিন্দা করে ট্যুইট করেছেন সরল পটেল থেকে মনোজ কুমার ঝাঁ-রা। অভিনেতার পাশে দাঁড়িয়েছেন নেটিজেনের একাংশও। ট্যুইটারে সমালোচনার ঝড় উঠেছে এই ঘটনার।

    এই সমালোচনা শুরু হওয়ার কিছু সময় পর আবার অভিনেতা সুশান্ত সিংয়ের অ্যাকাউন্টটি পুনর্বহাল করা হয়। সেখানে ফের ফ্যানেরা সুশান্তকে স্বাগত জানিয়েছেন। তবে এবারই প্রথম নয়, এ বছরের ফেব্রুয়ারিতেও একবার সুশান্ত সিংয়ের ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছিল। তিনি সেই সময় কেন্দ্রীয় কৃষিবিল নিয়ে বিরোধিতা করে পোস্ট করেছিলেন।

    Published by:Raima Chakraborty
    First published: