corona virus btn
corona virus btn
Loading

দু'একদিনে বাড়ি ফিরব, হাসপাতাল থেকেই বার্তা সঞ্জয় দত্তর

দু'একদিনে বাড়ি ফিরব, হাসপাতাল থেকেই বার্তা সঞ্জয় দত্তর
হাসপাতালে ভর্তি বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত।

আপাতত নন কোভিড ওয়ার্ডে আপাতত ভর্তি সঞ্জয়।

  • Share this:

#মুম্বই: শনিবার বিকেলে সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন অভিষেক বচ্চন। কয়েক ঘণ্টার ব্যবধানে অসুস্থ হয়ে পড়লেন সঞ্জয় দত্ত। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে শনিবার বিকেলে লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তবে সঞ্জয়ের প্রাথমিক অ্যন্টিজেন টেস্ট নেগেটিভ এসেছে।  অক্সিজেন লেভেল কমে যাওয়ায় এই সমস্যা দেখা দিয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। আপাতত নন কোভিড ওয়ার্ডে আপাতত ভর্তি সঞ্জয়।

নিজের শারীরিক পরিস্থিতির কথা জানান দিয়ে এদিন ট্যুইট করেছেন ৬১ বছর বয়সি সঞ্জয়। এদিন তিনি লেখেন, "আমি সকলকে জানাতে চাই, আমি ভালো আছি। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছি। আমার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।"

পাশাপাশি তিনি যোগ করেন, "নানাবতী হাসপাতালের চিকিৎসক, নার্স ও সাস্থ্যকর্মীদের সেবাযত্নে আমি এক দু'দিনেই ভাল হয়ে বাড়ি ফিরব।" সকল শুভাকাঙ্খীকে ধন্যবাদও জ্ঞাপন করেন তিনি।

সদ্য ৬১ তে পা দিয়েছেন সঞ্জয় দত্ত। সম্প্রতি তাঁর জন্মদিন গিয়েছে। ২৯ জুলাই জন্মদিন ঘরোয়া ভাবেই পালিত হয়। শনিবার বিকেলে হঠাৎ করেই তিনি শ্বাসকষ্ট অনুভব করতে থাকেন, অক্সিজেনের মাত্রা কমতে থাকায় পরিবারের তরফে তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের তরফ থেকেও জানানো হয়েছে আপাতত অভিনেতার অবস্থা স্থিতিশীল।

Published by: Arka Deb
First published: August 9, 2020, 12:37 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर