Neil Nitin Mukesh Corona Positive: পরিবার সমেত করোনা আক্রান্ত নীল নীতিন মুকেশ! উদ্বেগে অভিনেতার ভক্তরা

পরিবার সমেত করোনা আক্রান্ত নীল নীতিন মুকেশ

মুম্বইতে করোনা (Corona) সংক্রমণ এমন ভয়ঙ্কর রূপ নিয়েছে যে এই ভাইরাস থেকে রেহাই পাচ্ছেন না বলিউডের (Bollywood) কোনও তারকাই। এবার করোনা আক্রান্ত হলেন অভিনেতা নীল নীতিন মুকেশ (Neil Nitin Mukesh)।

  • Share this:

    #মুম্বই: মুম্বইতে করোনা (Corona) সংক্রমণ এমন ভয়ঙ্কর রূপ নিয়েছে যে এই ভাইরাস থেকে রেহাই পাচ্ছেন না বলিউডের (Bollywood) কোনও তারকাই। এবার করোনা আক্রান্ত হলেন অভিনেতা নীল নীতিন মুকেশ (Neil Nitin Mukesh)। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর তিনি জানিয়েছেন। নীল শুধু একা নন। তাঁর গোটা পরিবার করোনায় আক্রান্ত হয়েছেন।

    সোশ্যাল মিডিয়ায় নীল লিখেছেন, বাড়িতে থাকা এবং সমস্ত সাবধানতা অবলম্বন করার পরেও, দুর্ভাগ্যবশত আমি ও আমার পরিবার করোনা আক্রান্ত হয়েছি। আমরা সকলেই বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছি। সমস্ত বিধি মেনে চলছি। চিকিৎসকরা যা যা পরামর্শ দিয়েছেন সব মানছি। ভালোবাসা ও শুভেচ্ছার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ। আপনারা সবাই সুস্থ ও ভালো থাকুন।

    পরিবার সমতে নীলের করোনা আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ প্রকাশ করেছেন তাঁর ভক্তরা। ইন্ডাস্ট্রির বিপাসা বসু, সোফি চৌধুরী এবং আরও অনেকে নীলকে ও তাঁর পরিবারের জন্য দ্রুত আরোগ্য কামনা করেছেন।

    বলিউডে সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন অভিনেতা সোনু সুদ ও অর্জুন রামপালও। করোনা মহামারীতে পরিযায়ী শ্রমিকদের অনবরত সাহায্য করে নজির গড়েছেন সোনু। বহু মানুষ উপকৃত হয়েছেন তাঁর থেকে। কিন্তু দ্বিতীয় ঢেউতে তিনি নিজেও করোনার হাত থেকে রেহাই পেলেন না।

    অর্জুন সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, আমি করোনা পজিটিভ। যদিও আমি অ্যাসিম্পটমিক। আমি নিজেকে বাড়িতেই আইসোলেশনে রেখেছি। এবং সব রকম প্রয়োজনীয় ডাক্তারি পরামর্শ নিচ্ছি। এবং সব নিয়ম মেনে চলছি। যারা শেষ দশ দিনের মধ্যে আমার সংস্পর্শে এসেছেন তাঁদের সকলকে অনুরোধ করবো নিজেদের শরীরের খেয়াল রাখুন। সমস্যা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নিন। করোনা টেস্ট করান। এই সময়টা আমাদের সবার জন্যই খুব খারাপ। কিন্তু আমরা সব নিয়ম মেনে চললে, এবং এক সঙ্গে লড়াই করলে খুব সহজেই এই করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলা করতে পারবো।" এছাড়াও ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, রণবীর কাপুর ও আলিয়া ভাটও করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে তাঁদের রিপোর্ট সম্প্রতি নেগেটিভ এসেছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: